২ মে, ২০২৪ ১৪:৪৮

বিএনপির নয় আওয়ামী লীগের নেতারা দেশ ছাড়ছেন : রিজভী

অনলাইন ডেস্ক

বিএনপির নয় আওয়ামী লীগের নেতারা দেশ ছাড়ছেন : রিজভী

ফাইল ছবি

বিএনপির নয় আওয়ামী লীগের নেতারা দেশ ছাড়ছেন বলে দাবি করেছেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী। তিনি বলেন, বিএনপি নেতারা হতাশ বা ক্লান্ত নয়, আমাদের কেউ দেশ ছেড়ে যাচ্ছেন না। দেশ ছেড়ে যাচ্ছে আওয়ামী লীগের নেতারা ও তাদের স্বজনরা।

বৃহস্পতিবার আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের বক্তব্যের জবাবে তিনি এসব কথা বলেন। রিজভী বলেন, ওবায়দুল কাদের সাহেবরা হতাশা থেকে শ্রাবণের বৃষ্টির ধারার মতো অনর্গল মিথ্যা কথা বলছেন। শত নিপীড়নেও বিএনপি নেতারা রাজপথে আছে এবং সরকারের পতন না হওয়া পর্যন্ত রাজপথে থাকবে। মানুষের ভোটের অধিকার প্রতিষ্ঠা না হওয়া পর্যন্ত আন্দোলন চালিয়ে যাবে।

সারাদেশে চলমান তীব্র তাপদাহে অতিষ্ঠ নগরীর পথচারীদের মাঝে ঢাকা মহানগর উত্তরের বাড্ডা বিএনপির পক্ষ থেকে খাবার পানি, স্যালাইন বিতরণ কর্মসূচিতে তিনি এসব কথা বলেন। রিজভী আরও বলেন, আমরাতো আছি জেলে আসা যাওয়ার মধ্যে। শত নিপীড়নেও রাজপথে কর্মসূচি অব্যাহত রেখেছি। আমরা কোনো জুলুম নির্যাতনের কাছে মাথানত করবো না।

দেশে ভয়াবহ দুর্বিসহ অবস্থা চলছে উল্লেখ করে তিনি বলেন, আজ একমাসের মতো দেশে খরা চলছে, অগ্নি প্রবাহ চলছে, নানা রোগে আক্রান্ত হচ্ছে মানুষ কিন্তু শ্রমজীবী মানুষকে বাঁচানোর জন্য সরকার কিছুই করেনি।

বিএনপি নেতা বরকত আলীর সভাপতিত্বে এ সময় আরও বক্তব্য দেন ঢাকা মহানগর উত্তরের সদস্য সচিব আমিনুল হক, দলের স্বাস্থ্য বিষয়ক সম্পাদক রফিকুল ইসলাম, সহ-সম্পাদক মাহমুদুর রহমান সুমন, মহানগর বিএনপির নেতা ভিপি শামসুল হক, আনোয়ারুজ্জামান আনোয়ার, আতাউর রহমান চেয়ারম্যান, মোস্তাফিজুর রহমান সেগুন, আব্দুর রাজ্জাক।

বিডি-প্রতিদিন/শফিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর