৮ মে, ২০২৪ ২২:১০

উপজেলা নির্বাচনেও জনগণ সরকারকে বৃদ্ধাঙ্গুল দেখিয়েছে : সালাম

নিজস্ব প্রতিবেদক

উপজেলা নির্বাচনেও জনগণ সরকারকে বৃদ্ধাঙ্গুল দেখিয়েছে : সালাম

বিএনপির চেয়ারপার্সনের উপদেষ্টা ও ঢাকা মহানগর দক্ষিণের আহ্বায়ক আবদুস সালাম বলেছেন, ডামি নির্বাচনে ডামি প্রার্থী দিয়েও সরকার তাদের প্রহসনের নির্বাচনে জনগণকে ফাঁদে ফেলতে পারেনি। উল্টো জনগণ তাদেরকে বৃদ্ধাঙ্গুল দেখিয়ে দিয়েছে। জনগণ জানে এ নির্বাচনও ৭ জানুয়ারির মতো আমরা আর মামুদের নির্বাচন। 

তিনি বলেন, সরকার নিজেদের অবৈধভাবে ক্ষমতায় ধরে রাখতে নির্বাচনের নামে হাজারও কোটি টাকা ব্যয় করছে। ৭ জানুয়ারির মতো তামাশার নির্বাচনের মাধ্যমে রাষ্ট্রকে কলুষিত করেছে। আর উপজেলা নির্বাচনের নামে তামাশা করে তৃণমূল পর্যায়েও সরকার অবৈধভাবে তাদের ক্ষমতা বিস্তার করার অপচেষ্টা করছে।

বুধবার রাতে নয়াপল্টন ভাসানী মিলনায়তনে ঢাকা মহানগর দক্ষিণের এক যৌথ প্রস্তুতি সভায় সভাপতির বক্তব্যে এসব কথা বলেন আব্দুস সালাম। 

সালাম বলেন, আওয়ামী শাসকগোষ্ঠী কতৃর্ক জোরালোভাবে শুরু হয়েছে বিএনপিসহ বিরোধী দলগুলোর নেতাকর্মীদের ওপর নানা কায়দায় অবর্ণনীয় জুলুম-নির্যাতন। এগুলো করে কোনো লাভ নেই। জেল-জুলুম জিয়ার সৈনিকেরা আর ভয় পায় না। আমরা অনেক অত্যাচারিত হয়েছি। এখন প্রতিরোধের সময় এসেছে। সকল অন্যায়ের জবাব দিতে আমাদের সর্বাত্মক প্রস্তুতি নিতে হবে।

ঢাকা মহানগর দক্ষিণের সদস্য সচিব রফিকুল আলম মজনুর সঞ্চালনায় যৌথসভায় আরও বক্তব্য রাখেন বিএনপির আন্তর্জাতিক বিষয়ক কমিটির সদস্য ইশরাক হোসেন, কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য শেখ রবিউল আলম রবি, ঢাকা মহানগর দক্ষিণের যুগ্ম আহ্বায়ক ইউনুস মৃধা, মোহাম্মদ মোহন, মোশাররফ হোসেন খোকন, আব্দুস সাত্তার, আ ন ম সাইফুল ইসলাম, হারুনুর রশিদ হারুন, তানভীর আহমেদ রবিন, হাজী মনির হোসেন, দপ্তরের দায়িত্বপ্রাপ্ত সাইদুর রহমান মিন্টু

বিডি-প্রতিদিন/বাজিত

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর