১৮ মে, ২০২৪ ১৯:৪৬

বিএনপির অপরাজনীতির একটি বৈশিষ্ট্য পরনির্ভর রাজনীতি: পরশ

পিরোজপুর প্রতিনিধি:

বিএনপির অপরাজনীতির একটি বৈশিষ্ট্য পরনির্ভর রাজনীতি: পরশ

যুবলীগের কেন্দ্রীয় কমিটির চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ যুবলীগের নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেন, সামনে যেই দিন আসছে সেই সময়ের জন্য দক্ষতার কোনো বিকল্প নেই। তাই যুব সমাজকে যুব শক্তিতে রুপান্তর করতে হবে এবং আগামীর বাংলাদেশ গড়ার জন্য যুব সমাজকে তৈরি করতে হবে। যুব শক্তি হিসেবে নিজেদের প্রতিষ্ঠিত করতে হবে যা শুধুমাত্র পেশি শক্তি নির্ভর না, বরং এটা মেধা ও দক্ষতা দ্বারা বলিয়ান।

শনিবার দুপুরে পিরোজপুর সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে পিরোজপুর জেলা যুবলীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। শেখ ফজলে শামস পরশ আরও বলেন, বিএনপি’র অপরাজনীতির একটি বৈশিষ্ট পরনির্ভর রাজনীতি। তাদের এ দেশের জনগণের বদলে বিদেশি শক্তির প্রতি অতি নির্ভরতা। বিএনপি’র স্বপ্ন ছিল মি. লু এসে শেখ হাসিনার সরকারকে হুমকি, ধমকি ও নিষেধাজ্ঞা দিবে। কিন্তু যুক্তরাষ্ট্র শেখ হাসিনা সরকারের সাথে কাজ করার প্রত্যয় ব্যক্ত করেছে। 

জেলা যুবলীগের সভাপতি আক্তারুজ্জামান ফুলু এর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক জিয়াউল আহসান গাজী এর সঞ্চালনায় প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন যুবলীগের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক মোঃ মাইনুল হোসেন খান নিখিল (এমপি)। এছাড়া অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক আফজাল হোসেন, জেলা আওয়ামী লীগের সভাপতি একেএমএ আউয়াল,  পিরোজপুর- ১ আসনের সংসদ সদস্য শ ম রেজাউল করিম, পিরোজপুর- ২ আসনের সংসদ সদস্য মহিউদ্দিন মহারাজ, আওয়ামী লীগের স্থানীয় এবং যুবলীগের কেন্দ্রীয় বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর