২১ মে, ২০২৪ ১৯:১৬

বিএনপি জনগণকে ভয় পায় বলেই ভোটে আসে না : নৌ প্রতিমন্ত্রী

দিনাজপুর প্রতিনিধি

বিএনপি জনগণকে ভয় পায় বলেই ভোটে আসে না : নৌ প্রতিমন্ত্রী

বক্তব্য রাখছেন নৌ পরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী

দিনাজপুর-২ আসনের সংসদ সদস্য ও নৌ পরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী বলেছেন, বিএনপি দেশের জনগণকে ভয় পায় বলেই, ভোটে অংশগ্রহণ করে না।

মঙ্গলবার সকাল ৯টায় দিনাজপুরের বোচাগঞ্জ উপজেলার সেতাবগঞ্জ পৌর এলাকার ধনতলা সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে উপজেলা নির্বাচনে ভোট দেওয়ার পর একথা বলেন তিনি।

সাংবাদিকদের সঙ্গে আলাপকালে নৌ পরিবহন প্রতিমন্ত্রী বলেন, ভোটার উপস্থিতি খুবই ভালো। মানুষের আগ্রহ আছে। কয়েকদিন যাবত যে প্রচারণা, তাতে মানুষের মধ্যে আগ্রহ তৈরি হয়েছে। অনেক প্রার্থী। চেয়ারম্যান ছাড়াও ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী আছেন। তারা ভোটারদের ঘরে ঘরে গেছেন। তবে কথা হচ্ছে এই সময় প্রচণ্ড গরম, বৃষ্টিও হচ্ছে। এর মধ্যেও প্রচারণা ভালো হয়েছে। ভোট দেওয়ার জন্য খুবই সুন্দর পরিবেশ।

প্রতিমন্ত্রী বলেন, বিএনপি দেশের জনগণকে ভয় পায় বলেই ভোটে অংশগ্রহণ করে না। তারা বুঝতে পেরেছে ভোটে আসলে তাদের সম্মান থাকবে না। কাজেই তারা এখন ভোট বর্জন শুধু না, দেশবিরোধী কর্মকাণ্ডে জড়িত। সমগ্র পৃথিবী আজ যুদ্ধের মধ্যে জড়িয়ে গেছে। এরকম একটি অর্থনৈতিক বিরাজমান পরিস্থিতিতে কোথায় তারা (বিএনপি) দেশের জন্য কথা বলবে। কিন্তু না, তারা দেশকে কীভাবে নিচে নামানো যায়, সেই প্রক্রিয়াগুলোর সঙ্গে জড়িত। এটা খুবই দুর্ভাগ্যজনক।

তিনি আরও বলেন, এখন আর জাল ভোট দেওয়ার প্রচলন নেই। প্রচারণায় দেখা গেছে, ভোটে মানুষের আগ্রহ আছে। এখন কাজের মৌসুম এবং প্রচণ্ড গরম। বৃষ্টি হচ্ছে। প্রচারণা ভালো হয়েছে, ভোটকেন্দ্রে সুন্দর পরিবেশ বিরাজ করছে। ভোটকেন্দ্র দখল করা, ভোটের যে কারচুপি, অনৈতিক কাজকর্ম ভোটের মধ্যে ছিল তা ধীরে ধীরে হারিয়ে যাচ্ছে। ভোটাররা যাকে ভালো মনে করবে, তাকে নির্বাচন করবে।

এ সময় সেতাবগঞ্জ পৌর মেয়র মো. আসলামসহ নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর