২৫ জুন, ২০২৪ ২০:২৯

সরকার খালেদা জিয়াকে মৃত্যুর দিকে ঠেলে দিয়েছে : আমিনুল হক

নিজস্ব প্রতিবেদক

সরকার খালেদা জিয়াকে মৃত্যুর দিকে ঠেলে দিয়েছে : আমিনুল হক

খালেদা জিয়া এখন জীবন-মৃত্যুর সন্ধিক্ষণে থেকে জীবনযাপন করছেন উল্লেখ করে বিএনপির জাতীয় নির্বাহী কমিটির ক্রীড়া বিষয়ক সম্পাদক আমিনুল হক বলেছেন, আওয়ামী সরকার নিজেদের ক্ষমতাকে ধরে রাখার জন্য বাংলাদেশের সবচেয়ে জনপ্রিয় নেত্রীকে মৃত্যুর দিকে ঠেলে দিয়েছে। 

তিনি বলেন, আওয়ামী সরকারের কাছে আমাদের নেত্রীর জন্য তার পরিবার, দলীয়ভাবে এবং বিদেশি গনতন্ত্রকামী মানুষ বার্তা দিয়েছে যে বিদেশে উন্নত চিকিৎসার জন্য, তারপরও তারা সাড়া দেয়নি। এর বিচার একদিন বাংলাদেশের মাটিতে হবেই। এদেশের মানুষ আওয়ামী সরকারকে ক্ষমা করবে না। 

দলীয় নেতা-কর্মীদের উদ্দেশ্য করে আমিনুল হক বলেন, আল্লাহ না করুক খালেদা জিয়ার যদি কিছু হয়, আপনারা কি ঘরে বসে থাকবেন? আমাদের কিন্তু দায়বদ্ধতা রয়েছে। আমাদের শুধু সভা সমাবেশ করলেই হবে না। আজকে গণতন্ত্রের যে প্রতীক। গণতন্ত্র পুনরুদ্ধারের জন্য এদেশের মানুষের সাথে কাঁধে কাঁধ মিলিয়ে সংগ্রাম করেছেন যিনি, সেই নেত্রী বেগম খালেদা জিয়া আজ মৃত্যু পথযাত্রী। 

মঙ্গলবার বাদ আসর পল্লবীর ২নং ওয়ার্ড কমিউনিটি সেন্টারে ঢাকা মহানগর উত্তরের পল্লবী-রূপনগর থানা বিএনপির আয়োজনে হাসপাতালে চিকিৎসাধীন বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার শারীরিক সুস্থতা কামনায় দোয়া মাহফিলে তিনি প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। 

এর আগে সকাল থেকে এতিম শিশু ও মুসুল্লিদের দিয়ে কোরআন খতম দেয়া হয়। পরিশেষে বেগম খালেদা জিয়ার আশু রোগ মুক্তি ও দ্রুত সুস্থতা কামনায় মহান আল্লাহ রাব্বুল আল আমিনের নিকট দোয়া করা হয়। পূর্ব ঘোষিত এ কর্মসূচি অনুযায়ী ঢাকা মহানগর উত্তরের ২৬টি থানা ও ৭১টি ওয়ার্ডে এ দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। এতে মহানগর বিএনপির সাবেক কমিটির যুগ্ম আহ্বায়ক ও সদস্যবৃন্দ ছাড়াও স্থানীয় নেতাকর্মীরা অংশ নেন।

বিডি প্রতিদিন/আরাফাত

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর