২৫ জুন, ২০২৪ ২১:৪০

খালেদা জিয়াকে তিলে তিলে মৃত্যুর মুখে ঠেলে দিচ্ছে সরকার: টু্কু

নিজস্ব প্রতিবেদক

খালেদা জিয়াকে তিলে তিলে মৃত্যুর মুখে ঠেলে দিচ্ছে সরকার: টু্কু

বেগম খালেদা জিয়াকে তিলে তিলে মৃত্যুর মুখে সরকার ঠেলে দিচ্ছে বলে মন্তব্য করেছেন বিএনপির প্রচার সম্পাদক সুলতান সালাউদ্দিন টুকু।

মঙ্গলবার বিকালে আশুলিয়ায় ঢাকা জেলা যুবদল আয়োজিত বেগম খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় এক দোয়া মাহফিলে তিনি এসব কথা বলেন।

যুবদলের সদ্য সাবেক এই সভাপতি আরও বলেন, তিনবারের সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া যে আজ গুরুতর অসুস্থ তার জন্য দায়ী সরকার। আন্তর্জাতিক মানবাধিকার সংস্থা, বিভিন্ন দেশ ও সংস্থা এমনকি জাতিসংঘ পর্যন্ত বেগম খালেদা জিয়ার স্বাস্থ্য নিয়ে উদ্বেগ প্রকাশ করলেও শেখ হাসিনা ব্যক্তিগত আক্রোশে তাকে সাজা দিয়ে বন্দী করে রেখেছেন।

টুকু বলেন, একজন সাবেক সংসদ সদস্য হাজী সেলিম ১০ বছর সাজাপ্রাপ্ত হয়েও দেশের বাইরে গিয়ে চিকিৎসা নিতে পারেন। অথচ তিনবারের সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়াকে মিথ্যা ষড়যন্ত্র ও প্রতিহিংসামূলক মামলা দিয়ে তাকে গৃহবন্দী করে রেখেছে এই অবৈধ সরকার। তাকে তিলে তিলে মৃত্যুর মুখে ঠেলে দিচ্ছে এই অবৈধ, ভোট চোর সরকার।

তিনি বলেন, চিকিৎসার সুযোগ না দিয়ে খালেদা জিয়াকে তিলে তিলে মৃত্যুর দিকে ঠেলে দিচ্ছে সরকার। তারেক রহমানের নেতৃত্বে আন্দোলনের মাধ্যমেই এই অবৈধ ফ্যাসিস্ট ভোট ডাকাত সরকারকে পরাজিত করা হবে। সবাইকে সর্বাত্মক আন্দোলনের জন্য প্রস্তুত হওয়ার আহ্বান জানান যুবদলের সাবেক এই সভাপতি।

ঢাকা জেলা যুবদলের সভাপতি ইয়াসিন ফেরদৌস মুরাদের সভাপতিত্বে ও জেলা যুবদলের সাধারণ সম্পাদক আইয়ুব খানের সঞ্চালনায় ঢাকা জেলা যুবদলের বিভিন্ন ইউনিটের নেতাকর্মী উপস্থিত ছিলেন।

বিডি প্রতিদিন/আরাফাত

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর