১ জুলাই, ২০২৪ ২১:৫৬

দেশের স্বাধীনতা আজকে প্রশ্নবিদ্ধ : সেলিমা রহমান

ময়মনসিংহ প্রতিনিধি

দেশের স্বাধীনতা আজকে প্রশ্নবিদ্ধ : সেলিমা রহমান

বিএনপির স্থায়ী কমিটির সদস্য সেলিমা রহমান বলেছেন, ভারতের সাথে অসম চুক্তি করে, বাংলাদেশের নিরাপত্তা বিঘ্নিত করে, দেশের স্বার্থের বাইরে আজকে বাংলাদেশকে অন্য দেশের দাসে পরিণত করার চেষ্টা করা হচ্ছে। দেশ আজকে পরাধীন হতে চলেছে, দেশের স্বাধীনতা আজকে প্রশ্নবিদ্ধ। 

সোমবার বিকেলে ময়মনসিংহ নগরীর দলীয় কার্যালয়ের সামনে বৃষ্টি উপেক্ষা করে বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে আয়োজিত সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন সেলিমা রহমান। 

ময়মনসিংহ মহানগর, দক্ষিণ ও উত্তর জেলা বিএনপি এ সমাবেশের আয়োজন করে। 

মহানগর বিএনপির আহ্বায়ক অধ্যাপক শফিকুল ইসলামের সভাপতিত্বে সমাবেশে আরো বক্তব্য রাখেন বিএনপির যুগ্ম মহাসচিব সৈয়দ এমরান সালেহ প্রিন্স, স্বনির্ভর বিষয়ক সম্পাদক শিরিন সুলতানা, সহ-সাংগঠনিক সম্পাদক শাহ ওয়ারেস আলী মামুন ও আবু ওয়াহাব আকন্দ ওয়াহিদ, দক্ষিণ জেলা বিএনপির আহ্বায়ক ডা. মাহাবুবুর রহমান লিটন, উত্তর জেলা বিএনপির আহ্বায়ক অধ্যাপক এনায়েত উল্লাহ কালাম, দক্ষিণ জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক জাকির হোসেন বাবলু, উত্তর জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক মোতাহার হোসেন তালুকদার, অধ্যাপক শেখ আমজাদ আলী, আলমগীর মাহমুদ আলমসহ বিএনপি ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।

সমাবেশে বিএনপির যুগ্ম মহাসচিব সৈয়দ এমরান সালেহ প্রিন্স বলেন, বেগম খালেদা জিয়ার মুক্তির যে আন্দোলন শুরু হয়েছে, তাকে মুক্ত না করা পর্যন্ত নেতাকর্মীরা ঘরে ফিরে যাবে না।

বিডি-প্রতিদিন/বাজিত

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর