৬ জুলাই, ২০২৪ ২১:২৪

‘একবার যুদ্ধ করেছিলাম মুক্তির জন্য, আবার যুদ্ধ করতে হবে স্বাধীনতা রক্ষায়’

মানিকগঞ্জ প্রতিনিধি

‘একবার যুদ্ধ করেছিলাম মুক্তির জন্য, আবার যুদ্ধ করতে হবে স্বাধীনতা রক্ষায়’

বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস বলেছেন, একবার দেশ স্বাধীন করেছিলাম মুক্তির জন্য, আবার যুদ্ধ করতে হবে স্বাধীনতা রক্ষার জন্য। দেশনেত্রী বেগম খালেদা জিয়া বলেন বিদেশে আমাদের বন্ধু আছে কিন্তু কোনো প্রভু নেই। খালেদা জিয়ার সাথে গণতন্ত্র জরিত। খালেদা জিয়াকে জেলে রেখে দেশে গণতন্ত্র চলতে পারে না। আওয়ামী লীগ আর গণতন্ত্র এক সাথে চলতে পারে না। আওয়ামী লীগ থাকলে গণতন্ত্র থাকে না আর গণতন্ত্র থাকলে আওয়ামী লীগ থাকে না। 

মানিকগঞ্জে শনিবার বিকেলে ল কলেজ মাঠে খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তির দাবিতে আয়োজিত সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। 

মানিকগঞ্জ জেলা বিএনপি আয়োজিত শনিবার বিকেলে ল কলেজ মাঠে এই সমাবেশ হয়। বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা ও জেলা বিএনপির সভাপতি আফরোজা খান রিতার সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে বিশেষ অতিথির বক্তব্য রাখেন বিএনপির জাতীয় নির্বাহী কমিটি ঢাকা বিভাগের সাংগঠনিক সম্পাদক কাজী  সায়্যেদুল আলম বাবুল, সহ সাংগঠনিক সম্পাদক বেনজির আহমেদ টিটু ও নজরুল ইসলাম আজাদ, জেলা বিএনপির সাধারণ সম্পাদক এস এ জিন্নাহ কবির, সাংগঠনিক সম্পাদক নুরতাজ আলম বাহার, জেলা যুবদলের আহবায়ক কাজী মোস্তাক হোসেন দিপু। 

বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর