২৮ জুলাই, ২০২৪ ১৯:৫৭

ফের ৫ দিনের রিমান্ডে রিজভী ও নুর

আদালত প্রতিবেদক

ফের ৫ দিনের রিমান্ডে রিজভী ও নুর

বিএনপির জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী ও গণ অধিকার পরিষদের সভাপতি নুরুল হক

বিএনপির জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী, গণ অধিকার পরিষদের সভাপতি নুরুল হক নুর ও জামায়াতে ইসলামীর সেক্রেটারি জেনারেল মিয়া গোলাম পরোয়ারকে দ্বিতীয় দফায় ৫ দিনের রিমান্ডে পেয়েছে পুলিশ। 

আজ ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট (সিএমএম) আদালত কাফরুল থানার এক মামলায় এই তিন নেতাসহ ৮জনের ৫ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন। রিমান্ডপ্রাপ্ত অপর পাঁচজন হলেন যুবদলের সাবেক সভাপতি সুলতান সালাউদ্দিন, ঢাকা মহানগর উত্তর বিএনপির সদস্যসচিব আমিনুল হক, বিএনপির নেতা এম এ সালাম, সায়েদুল হক বাবুল ও সালেহীন। আসামিপক্ষের আইনজীবী সৈয়দ জয়নুল আবেদীন গণমাধ্যমকে এই তথ্য নিশ্চিত করেছেন। 

আদালতসংশ্লিষ্ট সূত্রগুলো বলছে, কাফরুল থানার মামলায় রুহুল কবির রিজভীসহ আটজনকে আদালতে হাজির করে ১০ দিন রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ করার আবেদন করে পুলিশ। আসামিপক্ষের আইনজীবীরা রিমান্ড বাতিল চেয়ে জামিনের আবেদন করেন। উভয় পক্ষের শুনানি নিয়ে আদালত তাদের প্রত্যেকের পাঁচ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

এর আগে রামপুরা থানার মামলায় রুহুল কবির রিজভী, সুলতান সালাউদ্দিন, আমিনুল ইসলাম ও জামায়াত নেতা মিয়া গোলাম পরোয়ারের পাঁচ দিনের রিমান্ড মঞ্জুর করেছিলেন আদালত। আর নুরুল হককে বনানী থানার মামলায় পাঁচ দিনের রিমান্ড মঞ্জুর করা হয়েছিল। 


বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর