৬ আগস্ট, ২০২৪ ১৩:২১

অবিলম্বে অন্তর্বর্তীকালীন সরকার গঠন করতে হবে: ফখরুল

অনলাইন ডেস্ক

অবিলম্বে অন্তর্বর্তীকালীন সরকার গঠন করতে হবে: ফখরুল

ফাইল ছবি

অবিলম্বে অন্তর্বর্তীকালীন সরকার গঠনের আহ্বান জানিয়েছে বিএনপি। মঙ্গলবার (৬ আগস্ট) দুপুর পৌনে ১২টার দিকে রাজধানীর গুলশানে বিএনপি চেয়ারপারসনের রাজনৈতিক কার্যালয়ে স্থায়ী কমিটির বৈঠক শেষে দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর এ আহ্বান জানান।

বৈঠকে সভাপতিত্ব করেন বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান। বৈঠকে তিনি ভার্চ্যুয়ালি যুক্ত ছিলেন।

মির্জা ফখরুল বলেন, ছাত্র-জনতার গণঅভ্যুত্থানে শেখ হাসিনা পদত্যাগ করে পালিয়ে গেছেন। দেশে এখন কোনো সরকার নেই। তাই রাষ্ট্রপতি মো. সাহাবুদ্দিনকে অনুরোধ করবো অবিলম্বে অন্তর্বর্তীকালীন সরকার গঠনের। অন্যথায় দেশের রাজনৈতিক শূন্যতা দেখা দিতে পারে।  

খালেদা জিয়া কবে রাজনীতির মাঠে আসবেন সাংবাদিকদের এমন প্রশ্নের উত্তরে তিনি বলেন, বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া অসুস্থ। তিনি যখন সুস্থতাবোধ করবেন তখনই তিনি রাজনীতির মাঠে আসবেন।  

আরেক প্রশ্নের জবাবে বিএনপির মহাসচিব বলেন, বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানকে আমরা অনুরোধ করেছি তিনি যেন দ্রুত দেশে ফিরে আসেন। সবকিছু ঠিকঠাক করে তিনি চলে আসবেন।

বৈঠকে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন, ব্যারিস্টার জমির উদ্দিন সরকার, মির্জা আব্বাস, গয়েশ্বর চন্দ্র রায় ও সেলিমা রহমান উপস্থিত ছিলেন।

বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর