৯ আগস্ট, ২০২৪ ১৫:৪৩

গণতন্ত্রের পথে নতুন অভিযাত্রায় প্রবেশ করলো বাংলাদেশ : প্রিন্স

হালুয়াঘাট (ময়মনসিংহ) প্রতিনিধি

গণতন্ত্রের পথে নতুন অভিযাত্রায় প্রবেশ করলো বাংলাদেশ : প্রিন্স

ড. মুহাম্মদ ইউনূসের নেতৃত্বাধীন অন্তর্বর্তীকালীন সরকারকে অভিনন্দন জানিয়ে বিএনপির যুগ্ম মহাসচিব সৈয়দ এমরান সালেহ প্রিন্স বলেছেন, অন্তর্বর্তীকালীন সরকার গঠনের মধ্যদিয়ে স্বৈরশাসক মুক্ত পরিবেশে গণতন্ত্রের পথে নতুন অভিযাত্রায় বাংলাদেশ প্রবেশ করলো।

বৃহস্পতিবার (৮ আগস্ট) বিকেলে ময়মনসিংহের হালুয়াঘাট পৌর শহরে উপজেলা বিএনপি ও অঙ্গ সহযোগী সংগঠনের উদ্যোগে গণ আন্দোলনের শহীদদের প্রতি শ্রদ্ধা এবং কারামুক্ত নেতাকর্মীদের সংবর্ধনা অনুষ্ঠানে এ কথা বলে প্রিন্স।

ছাত্র জনতার প্রতি অভিনন্দন জানিয়ে প্রিন্স বলেন, গণ বিপ্লবের মধ্যদিয়ে স্বৈরাচার খুনি হাসিনার পতন হয়েছে। ১৫ বছর ধরে আওয়ামী লীগ যে দুর্নীতি, লুটপাট, নির্যাতন ও দমন-নিপীড়ন করে জনগণের সকল অধিকার কেড়ে নিয়ে গণতন্ত্র হত্যা করেছিল। ছাত্র জনতার গণ আন্দোলনে হত্যাযজ্ঞ চালিয়ে নির্মম ইতিহাস রচনা করেছে। শেখ হাসিনাসহ খুনি-দুর্নীতিবাজদের বিচার দাবি করেন তিনি।

তিনি বিএনপির নেতাকর্মীদের প্রতি দুষ্কৃতিকারীদের ষড়যন্ত্র বিষয়ে সতর্ক থাকার আহ্বান জানিয়ে সর্বত্র শান্তি শৃঙ্খলা বজায় রাখার আহ্বান জানান। তিনি আওয়ামী লীগ আমলে অত্যাচার-নিপীড়নের প্রতিহিংসা না করার জন্য সকলের প্রতি আহ্বান জানিয়ে প্রশাসনকে এ বিষয়ে কঠোর অবস্থান নেয়ারও আহ্বান জানান।

ময়মনসিংহ উত্তর জেলা বিএনপির সদস্য হানিফ মোহাম্মদ শাকের উল্লাহর সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে বক্তব্য রাখেন ময়মনসিংহ উত্তর জেলা বিএনপির সদস্য আসলাম মিয়া বাবুল, আরফান আলী, আবু হাসনাত বদরুল কবির, বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক আমজাদ আলী, আলী আশরাফ, বীর মুক্তিযোদ্ধা কাজিম উদ্দিন, ছাত্র গণ আন্দোলনে ঢাকায় পুলিশের গুলিতে আহত ছাত্র মেহেদী। 

বিডি-প্রতিদিন/বাজিত

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর