১৪ আগস্ট, ২০২৪ ১৪:২১

বর্ডার এলাকায় নাটক করছে আওয়ামী লীগ: মির্জা ফখরুল

ঠাকুরগাঁও প্রতিনিধি

বর্ডার এলাকায় নাটক করছে আওয়ামী লীগ: মির্জা ফখরুল

বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, প্রতীত শাসক গোষ্ঠী আওয়ামী লীগ ও তাদের লোকেরা পরিকল্পিত ভাবে সাম্প্রদায়িক নাটক সাজিয়ে বিভিন্ন ধরনের অপপ্রচার চালাচ্ছে। এই নাটক সম্পূর্ণ সাজানো।

বুধবার সকালে ঠাকুরগাঁওয়ে নিজ বাসভবনে এক সংবাদ সম্মেলনে একথা বলেন তিনি।

তিনি বলেন, আমরা দেখেছি বালিয়াডাঙ্গী উপজেলায় বর্ডার এলাকায় হিন্দু সম্প্রদায়ের লোকেরা বাংলাদেশ ছেড়ে চলে যাচ্ছে। আমি খবর নিয়ে দেখেছি এটি একটি নাটকীয়তা। কারণ যারা চলে যেতে চাচ্ছিল তাদের হাতে কোনো কিছু ছিলো না। এটা আওয়ামী লীগের একটি সাজানো নাটক। তারা ওই পারে দেখাতে চায় বাংলাদেশে হিন্দু সম্প্রদায়ের লোকেরা নির্যাতিত হচ্ছে। 

নিজ দলের নেতাকর্মীদের হুশিয়ারি দিয়ে বিএনপির মহাসচিব বলেন, যদি প্রমাণ করা যায় কোনো হামলা কিংবা কোনো নাশকতায় আমাদের দলের কেউ জড়িত আছে, আমি ডিসি এসপিদের বলেছি তারা তাদের ব্যবস্থা নিবেন। সেই সাথে আমরা আমাদের দল থেকে সাথে সাথে তাকে বহিষ্কার করে দিবো। ইতিমধ্যে আমরা একটা করেছিও। কোনো ছাড় হবে না।

সাংবাদিক ও ছাত্রসমাজকে ধন্যবাদ জানিয়ে মহাসচিব বলেন, এই আন্দোলনে ঠাকুরগাঁওসহ সারাদেশে ছাত্ররা সব থেকে বড় ভূমিকা রেখেছে। তাদের পাশাপাশি ঠাকুরগাঁওয়ের সাংবাদিকরা সাহসের সাথে এই সংবাদগুলো প্রচার করছেন, আমি তাদের ধন্যবাদ জানাই। 

সংবাদ সম্মেলন শেষে জেলা বিএনপির দলীয় কার্যালয় পরিদর্শনে যান বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। এসময় জেলা বিএনপির সাধারণ সম্পাদক মির্জা ফয়সল আমীন, সহ সভাপতি ওবায়দুল্লাহ মাসুদ, যুগ্ম সম্পাদক পয়গান আলী, থানা বিএনপির সভাপতি আব্দুল হামিদ, পৌর বিএনপির সভাপতি শরিফুল ইসলামসহ জেলা উপজেলা বিএনপির নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।


বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর