১৫ আগস্ট, ২০২৪ ১৫:৫৬

পালিয়ে শেখ হাসিনা রাজনীতিতে নিকৃষ্ট নজির স্থাপন করেছে : নয়ন

নিজস্ব প্রতিবেদক

পালিয়ে শেখ হাসিনা রাজনীতিতে নিকৃষ্ট নজির স্থাপন করেছে : নয়ন

বাংলাদেশ থেকে কোনো সরকার প্রধান নির্লজ্জের মতো নেতাকর্মীদের রেখে পালিয়ে যায়নি জানিয়ে যুবদলের সাধারণ সম্পাদক নুরুল ইসলাম নয়ন বলেন, পালিয়ে গিয়ে শেখ হাসিনা রাজনীতিতে নিকৃষ্ট নজির স্থাপন করেছে।

বৃহস্পতিবার রাজধানীর মিরপুরে শেখ হাসিনার বিচারের দাবিতে বিক্ষোভ মিছিল পূর্ব সমাবেশে এক সংক্ষিপ্ত বক্তব্যে এ কথা বলেন নয়ন।

আওয়ামী লীগ নেতাকর্মীদের উদ্দেশ্যে নয়ন বলেন, আপনাদের নেত্রী তো নাই, আপনাদের রেখে পালিয়ে গেছে। আপনারা এখন তার ষড়যন্ত্রে দেশে দাঙ্গা-হাঙ্গামা করে কী করবেন?

তিনি বলেন, এদেশের ছাত্র-জনতার আন্দোলনের মাধ্যমে যে সফলতা বা স্বাধীনতা আমরা পেয়েছি তার মর্যাদা ধরে রাখতে হবে। একটি সুষ্ঠু নির্বাচনের মাধ্যমে গণতান্ত্রিক সরকার প্রতিষ্ঠার জন্য সবাইকে ধৈর্য ধরতে হবে।

তিনি বলেন, বিগত ১৫ বছরে হওয়া সকল গুম, খুন ও হত্যাকাণ্ডের বিচার এবং শাস্তি নিশ্চিত করব। শাস্তি না পর্যন্ত বিচারের দাবিতে মাঠে থাকারও ঘোষণা দেন তিনি।

এ সময় যুবদলের সিনিয়র সহ-সভাপতি রেজাউল করিম পল বলেন, আওয়ামী লীগের নেতাকর্মীদের হাতে অস্ত্র দিয়েও ক্ষমতায় টিকতে না পেরে শেখ হাসিনা দেশ ছেড়ে পালিয়ে গেছেন। নেতাকর্মীদের কথা চিন্তা না করে তিনি ভারতে পালিয়ে গিয়ে সেখান থেকে কর্মীদের অস্থিতিশীল পরিস্থিতি সৃষ্টির উস্কানি দিচ্ছেন।

ঢাকা মহানগর উত্তর যুবদলের সদস্য সচিব সাজ্জাদুল মিরাজের সঞ্চালনায় বিক্ষোভ মিছিলে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় যুবদলের সাংগঠনিক সম্পাদক কামরজ্জামান জুয়েল, জাহাঙ্গীর আলম দুলাল, ফিরোজ আব্দুল্লাহ, শাহ নাসির উদ্দিন রুমন, গিয়াস উদ্দিন মামুন, ইউনুস আলী রবি, সাজিদ হাসান বাবু, রোকনুজ্জামান, মিজানুর রহমান রাজ, মিজানুর রহমান সুমন, শাহজাহান রনি প্রমুখ।

বিডি-প্রতিদিন/বাজিত

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর