শিরোনাম
১৭ আগস্ট, ২০২৪ ১৫:৫৭

হত্যাকারীদের আস্ফালন সহ্য করবে না জনগণ : প্রিন্স

হালুয়াঘাট (ময়মনসিংহ) প্রতিনিধি

হত্যাকারীদের আস্ফালন সহ্য করবে না জনগণ : প্রিন্স

বিএনপির যুগ্ম মহাসচিব সৈয়দ এমরান সালেহ প্রিন্স বলেছেন, সহস্রাধিক মানুষের প্রাণের বিনিময়ে স্বৈরাচার মুক্ত পরিবেশে দেশের জনগণ গণতন্ত্রের পথে নতুন করে যাত্রা শুরু করলেও বিজয় নস্যাৎ করতে ষড়যন্ত্র থেমে নেই। ষড়যন্ত্র করে লাভ হবে না, প্রতিটি হত্যা, গুম, দুর্নীতি ও লুটপাটের দায় শেখ হাসিনা এবং তার দোসরদের বিচার হবে। হত্যাকারীদের আস্ফালন সহ্য করবে না জনগণ।

শনিবার দুপুরে ময়মনসিংহের হালুয়াঘাট পৌর শহরের দলীয় কার্যালয়ে ছাত্র-গণ অভ্যুত্থানে নিহত বিজয় ফরাজী, সেলিম শেখ, রাজু মিয়ার পরিবার এবং গুলিতে আহত মেহেদী হাসানের চিকিৎসার জন্য আর্থিক সহায়তা প্রদানকালে এসব কথা বলেন প্রিন্স। 

এমরান সালেহ প্রিন্স বলেন, আন্দোলনের বীর শহীদদের অসচ্ছল পরিবারের এবং আহতদের চিকিৎসার  দায়িত্ব রাষ্ট্রকে নিতে হবে। অন্তর্বর্তী সরকারের প্রতি উদ্যোগ নেয়ার আহ্বান জানান তিনি। 

তিনি জানান, বিএনপি নিহত পরিবারের পাশে থাকার এবং আহতদের চিকিৎসার জন্য সাধ্যমতো চেষ্টা করছে। নেতাকর্মীদের প্রতি আন্দোলনে নিহত ও আহতদের সুখ-দুঃখে খোঁজ রাখারও আহ্বান জানান তিনি। 

এ সময় ময়মনসিংহ উত্তর জেলা বিএনপির সদস্য আসলাম মিয়া বাবুল, হানিফ মোহাম্মদ শাকের উল্লাহ, আরফান আলী, আবু হাসনাত বদরুল কবির, মুক্তিযোদ্ধা অধ্যাপক আমজাদ আলী, বীর মুক্তিযোদ্ধা কাজিম উদ্দিন, আলী আশরাফ, আলমগীর আলম বিপ্লব, বিএনপি নেতা কাজী ফরিদ আহমেদ পলাশ, রফিকুল ইসলাম, ক্বারী নাসির উদ্দিন, বদরুল আহসান খান, ময়মনসিংহ উত্তর জেলা যুবদলের সহ সভাপতি আবুল আজিজ খান, তরিকুল ইসলাম চঞ্চল, জেলা ছাত্রদলের সিনিয়র সহ সভাপতি আসাদুজ্জামান আসিফ, জেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহ্বায়ক ও উপজেলা আহ্বায়ক রুহুল আমিন খান, উপজেলা স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব আলিমুল ইসলাম, পৌর স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক মেহেদী হাসান দুলাল, বিভাগীয় শ্রমিক দলের সাংগঠনিক সম্পাদক ও উপজেলা সভাপতি আব্দুল গণি, জেলা ছাত্রদলের যুগ্ম সম্পাদক ও উপজেলা ছাত্রদলের আহ্বায়ক নাইমুর আরেফীন পাপন, পৌর ছাত্রদলের আহ্বায়ক নুরে আলম জনি, সদস্য সচিব তাজবীর হোসেন অন্তর, উপজেলা তাঁতী দলের আহ্বায়ক আকিকুল ইসলাম, সদস্য সচিব আলী আজগর প্রমুখ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

বিডি-প্রতিদিন/বাজিত

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর