২২ আগস্ট, ২০২৪ ১৩:২১

রাজনৈতিক প্রতিহিংসা থেকেই আমার বিরুদ্ধে মামলা হয়েছিল : খন্দকার মোশাররফ

অনলাইন ডেস্ক

রাজনৈতিক প্রতিহিংসা থেকেই আমার বিরুদ্ধে মামলা হয়েছিল : খন্দকার মোশাররফ

বিএনপির স্থায়ী কমিটির সদস্য এবং সাবেক স্বাস্থ্য ও পরিবার কল্যাণমন্ত্রী ড. খন্দকার মোশাররফ হোসেন বলেছেন, ‘রাজনৈতিক প্রতিহিংসা থেকেই আমার বিরুদ্ধে মামলা করা হয়েছিল।’ বৃহস্পতিবার ঢাকার বিশেষ জজ ১-এর বিচারক আবুল কাশেমের আদালত আসামি খন্দকার মোশাররফের উপস্থিতিতে মানিলন্ডারিং মামলার অভিযোগ প্রমাণিত না হওয়ায় খালাস প্রদানের রায় ঘোষণা করেন। রায় শেষে এক ব্রিফিংয়ে তিনি এ কথা বলেন।

খন্দকার মোশাররফ বলেন, ২০১২ সালে একটি আইন হলো যে, বিদেশে যাদের সম্পদ আছে, সেটিও ঘোষণা দিতে হবে। ২০১৩ সালের ওই আইন অনুযায়ী বিদেশে থাকা আমার এবং আমার স্ত্রীর সম্পদ ঘোষণা করি। এই ঘোষণার মাধ্যমে ট্যাক্স কর্মকর্তারা আমার থেকে ট্যাক্স গ্রহণ করেন। কিন্তু পরবর্তী সময়ে সে ঘোষণার অঙ্ক ধরেই আমার বিরুদ্ধে মামলা করা হয়।

তিনি বলেন, `২০০১ থেকে ২০০৬ সাল পর্যন্ত কোনো টাকা বিদেশে পাচার করেছি, এমন কিছু তারা প্রমাণ করতে পারেননি। আইনজীবীরা স্বীকার করেছেন যে, আমার বিরুদ্ধে করা এই মামলা কেবলই রাজনৈতিক একটি প্রতিহিংসা। এই মামলার কারণে আমাকে জেলে যেতে হয়েছে, নির্যাতিত হতে হয়েছে। বিশেষ আদালতের বিচারক আজ সৎ সাহসের সাথে সঠিক রায় দিয়েছেন। এজন্য তাকে ধন্যবাদ জানাই।

বিডি-প্রতিদিন/শফিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর