শিরোনাম
২২ আগস্ট, ২০২৪ ২০:৩৯

জার্মান রাষ্ট্রদূত ও এবি পার্টির বৈঠক

নিজস্ব প্রতিবেদক

জার্মান রাষ্ট্রদূত ও এবি পার্টির বৈঠক

ফেডারেল রিপাবলিক অব জার্মানির ঢাকাস্থ রাষ্ট্রদূত আচিম ট্রস্টারের সঙ্গে আজ বৃহস্পতিবার এবি পার্টি নেতৃবৃন্দের সৌজন্য সাক্ষাৎ ও বৈঠক অনুষ্ঠিত হয়েছে। এসময় তাদের মধ্যে অন্তবর্তী সরকারের চ্যালেঞ্জ, নতুন প্রজন্মের রাজনীতি ও অভ্যুত্থান-পরবর্তী আকাঙ্ক্ষাসহ বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা হয়। গুলশানস্থ ঢাকা দূতাবাসে সকাল সাড়ে ১১টায় এ বৈঠক অনুষ্ঠিত হয়। 

বৈঠকে এবি পার্টির সদস্য সচিব মজিবুর রহমান মঞ্জু, দলের যুগ্ম আহ্বায়ক ও বাংলাদেশ সুপ্রিম কোর্টের আইনজীবী অ্যাডভোকেট তাজুল ইসলাম, যুগ্ম সদস্য সচিব ব্যারিস্টার আসাদুজ্জামান ফুয়াদ এবং ব্যারিস্টার যোবায়ের আহমেদ ভূঁইয়া উপস্থিত ছিলেন।

এবি পার্টির সদস্য সচিব মজিবুর রহমান মঞ্জু দ্বিতীয় প্রজন্মের রাজনৈতিক দল হিসেবে এবি পার্টির নীতি, বিশেষ করে ইস্যুভিত্তিক রাজনীতি এবং সেবা ও সমস্যা সমাধানমূলক রাজনীতির ধারণা সম্পর্কে রাষ্ট্রদূতকে অবহিত করেন। তিনি বলেন, এবি পার্টির রাজনীতির সারমর্ম হলো নাগরিক অধিকার নিশ্চিত পূর্বক একটি কল্যাণ রাষ্ট্র প্রতিষ্ঠা। এবি পার্টি অতীত মুখিতা ও পরিবারতান্ত্রিক রাজনীতি পরিহারে তাদের অঙ্গীকার তুলে ধরে বলেন, জাতি গঠনে ভবিষ্যতের দিকে মনোনিবেশ করা উচিত। ছাত্র-যুবকরা পুরানো রাজনীতিতে ক্লান্ত এবং সত্যিকার অর্থেই একটি রূপান্তরমূলক পরিবর্তন দেখতে চায় যা এবি পার্টি ধীরে ধীরে আরও স্পষ্ট করে তুলে ধরবে। 

বিডি প্রতিদিন/আরাফাত

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর