শিরোনাম
২৪ আগস্ট, ২০২৪ ১১:৫৪

পুলিশের গুলিতে নিহত ২ এলডিপির কর্মীর পরিবারকে আর্থিক সহায়তা

নিজস্ব প্রতিবেদক

পুলিশের গুলিতে নিহত ২ এলডিপির কর্মীর পরিবারকে আর্থিক সহায়তা

বৈষম্যবিরোধী আন্দোলন চলাকালে রাজধানীর যাত্রাবাড়ীর কদমতলীতে পুলিশের গুলিতে নিহত ২ এলডিপি কর্মী হাবিব ও ইমনের পরিবারকে আর্থিক সহায়তা দিয়েছেন এলডিপির মহাসচিব ও সাবেক মন্ত্রী ড. রেদোয়ান আহমেদ। সেই সঙ্গে মিলন, কামরুলসহ আহত ১১ পরিবারের ভরণ পোষণের দায়িত্ব নিয়েছেন তিনি।

শুক্রবার বিকালে যাত্রাবাড়ীর কদমতলীতে নিহতের বাড়িতে উপস্থিত হয়ে তিনি এই সহযোগিতা পৌঁছে দেন। এলডিপি কর্মী হাবিব ও ইমনের সন্তানদের লেখা পড়ার দায়িত্বও দেন রেদোয়ান আহমেদ। তিনি নিহতদের পরিবারের সদস্যদের সান্ত্বনা দেন এবং সমবেদনা জানান। 

এ সময় এলডিপির মহাসচিব ড. রেদোয়ান আহমেদ বলেন, এলডিপি কর্মী হাবিব ও ইমনসহ ছাত্র-জনতার গণহত্যাকারী শেখ হাসিনা ও তার দোসরদের এ দেশের মাটিতেই বিচার করে সর্বোচ্চ শাস্তি দেওয়া হবে। ফ্যাসিবাদী শাসন উচ্ছেদের পরে আজকের বাংলাদেশে জনগণের গণতান্ত্রিক অধিকার প্রতিষ্ঠা করতে এই গণদুশমনদের বিচারের দাবি জনতার দাবিতে পরিণত হয়েছে। এদের বিচার হবেই হবে।

এদিকে, শুক্রবার সন্ধ্যায় এলডিপির মগবাজারস্থ কেন্দ্রীয় কার্যালয়ে দেশের বিভিন্ন জেলায় ভয়াবহ বন্যা পরিস্থিতি মোকাবিলায় ও বন্যার্তদের সর্বাত্মক সহায়তার সিদ্ধান্ত গ্রহণ করা হয়। রবিবার থেকে এলডিপির কর্মীরা ফেনীসহ বিভিন্ন জেলায় বন্যার্তদের মাঝে খাদ্য সহায়তা প্রদান করবে মিটিং শেষে সাংবাদিকদের জানান এলডিপির মহাসচিব ড. রেদোয়ান আহমেদ। 

বিডি-প্রতিদিন/সালাহ উদ্দীন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর