শিরোনাম
২৪ আগস্ট, ২০২৪ ১৬:৩১

পানির ন্যায্য হিস্যা আদায়ের চেষ্টা করবে বিএনপি: আমীর খসরু

লক্ষ্মীপুর প্রতিনিধি

পানির ন্যায্য হিস্যা আদায়ের চেষ্টা করবে বিএনপি: আমীর খসরু

ভারতের সঙ্গে পানির ন্যায্য হিস্যার চুক্তি নিয়ে বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরী বলেছেন, জনগণের ভোটে নির্বাচিত সরকার গঠন হলে বিএনপির পক্ষ থেকে পানির ন্যায্য হিস্যা আদায়ে চেষ্টা করা হবে। এটি আমাদের আইনগতভাবে পাওয়া হিসেবে নিঃস্পত্তি করা হবে। পানির ন্যায্য হিস্যা পাওয়ার দেশের মানুষের যুগ যুগ ধরে যে প্রত্যাশা তা আজও পূরণ হয়নি। এটি পরস্পরের স্বার্থ ও সম্মান রেখেই সমাধান করা হবে।

শনিবার দুপুর ১২টায় লক্ষ্মীপুর পৌর আইডিয়াল কলেজের আশ্রয়কেন্দ্রে বন্যার্তদের ত্রাণ বিতরণকালে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এসব কথা বলেন তিনি। বিএনপি বন্যার্তদের মাঝে শাড়ি, লুঙ্গি ও শুকনো খাবার বিতরণ করে। 

তিনি আরও বলেন, বিএনপির স্বেচ্ছাসেবীরা এখন বন্যা কবলিত এলাকার মানুষের দুর্দশা লাঘবে নিয়োজিত আছে। বন্যার্ত মানুষদের খাওয়া-ধাওয়া হতে শুরু করে পুনর্বাসনের জন্য যা যা করা প্রয়োজন বিএনপি তা সামর্থ্য অনুযায়ী চেষ্টা করছে। যতক্ষণ পুনর্বাসন না হবে বিএনপির এ উদ্যোগ অব্যাহত থাকবে বলে জানান বিএনপির এ নেতা।

জেলা বিএনপির আয়োজনে আরও মধ্যে উপস্থিত ছিলেন বিএনপির যুগ্ম মহাসচিব শহীদ উদ্দিন চৌধুরী এ্যানী, খালেদা জিয়ার উপদেষ্টামণ্ডলীর সদস্য আবুল খায়ের ভূঁইয়া, জেলা বিএনপির সদস্য সচিব সাহাব উদ্দিন সাবু, যুগ্ম আহ্বায়ক অ্যাডভোকেট হাছিবুর রহমান, বিএনপি নেতা নিজাম উদ্দিন ভূঁইয়া, ওয়াহিদ উদ্দিন চৌধুরী হ্যাপি, মাইন উদ্দিন চৌধুরী রিয়াজ, মাহবুবুর রহমান লিটন প্রমুখ। 

বিডি প্রতিদিন/আরাফাত

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর