২৪ আগস্ট, ২০২৪ ১৭:৩৪

কুমিল্লায় বন্যার্তদের মাঝে যুবদলের ত্রাণ বিতরণ

নিজস্ব প্রতিবেদক

কুমিল্লায় বন্যার্তদের মাঝে যুবদলের ত্রাণ বিতরণ

কুমিল্লায় বন্যাদুর্গত এলাকায় বানভাসি মানুষের মাঝে দিনব্যাপী খাদ্যসামগ্রী ও ত্রাণ বিতরণ করছে বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল। বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশনায় এ কার্যক্রম শুরু করেন যুবদল নেতারা।

শনিবার সকাল থেকে কুমিল্লা জেলার বন্যা কবলিত কয়েকটি গ্রামে এ কার্যক্রম শুরু করা হয়।

বাংলাদেশের আকস্মিক বন্যার জন্য ভারতকে দায়ী করে যুবদল সভাপতি আবদুল মোনায়েম মুন্না বলেন, বাংলাদেশের এই বন্যা দেশের অভ্যন্তরে উদ্ভূত কোনো কারণে নয়। বরং এবারের বন্যার মূল কারণ উজানের দেশ প্রতিবেশী ভারতের ত্রিপুরা রাজ্য প্রশাসনের দায়িত্বহীনতা ও খামখেয়ালিপনা। 

তিনি বলে, অবৈধ ফ্যাসিস্ট হাসিনা বিগত ১৬ বছরে বাংলাদেশকে নিঃস্ব করেছে। রাষ্ট্রের সব অঙ্গকে ধ্বংস করে দেওয়া হয়েছে, অকার্যকর করে রাখা হয়েছে। তবে বন্যা আমাদের ঐক্যবদ্ধ করেছে।

এসময় উপস্থিত ছিলেন যুবদলের সিনিয়র সহ-সভাপতি রেজাউল করিম পল, কুমিল্লা দক্ষিণ জেলা বিএনপির সদস্য সচিব হাজী জসীমউদ্দীন, কুমিল্লা মহানগর বিএনপির আহ্বায়ক উদবাদুলবারী আবু, মহানগর বিএনপির সদস্য সচিব ইউসুফ মোল্লা টিপু, যুগ্ন আহ্বায়ক রাজিউর রহমান রাজিব, জেলা যুবদলের আহ্বায়ক আনোয়ারুল হক, সদস্য সচিব ফরিদ উদ্দিন শিবলু, মহানগর যুবদলের আহ্বায়ক ফয়সালুর রহমান পাভেল, সদস্য সচিব রোমান হাসান, সিনিয়র যুগ্ম আহ্বায়ক রিয়াজ উদ্দিন রিয়াজসহ বিএনপি, যুবদল, ছাত্রদল কুমিল্লা জেলা এবং মহানগর নেতৃবৃন্দ।

বিডি প্রতিদিন/আরাফাত

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর