২৪ আগস্ট, ২০২৪ ২১:৪৪

উদ্ধার ও ত্রাণ তৎপরতায় সমন্বয়হীনতা দূর করার আহ্বান এবি পার্টির

নিজস্ব প্রতিবেদক

উদ্ধার ও ত্রাণ তৎপরতায় সমন্বয়হীনতা দূর করার আহ্বান এবি পার্টির

সাম্প্রতিক ভয়াবহ বন্যায় দুর্গত মানুষের মাঝে মানবিক সহায়তা প্রদানের লক্ষ্যে আমার বাংলাদেশ পার্টি- এবি পার্টি একটি কেন্দ্রীয় সমন্বয় সেল গঠন করেছে। 

শনিবার পার্টির কেন্দ্রীয় কার্যালয়ে অনুষ্ঠিত এক মিডিয়া ব্রিফিংয়ে সাম্প্রতিক বন্যায় বিভিন্ন স্বেচ্ছাসেবী ও সরকারের সংস্থাগুলোর সমন্বয়হীনতা দূর করার অহ্বান জানান দলের কেন্দ্রীয় নেতৃবৃন্দ। 

সংবাদ ব্রিফিংয়ে বক্তব্য রাখেন এবি পার্টির যুগ্ম আহ্বায়ক অ্যাডভোকেট তাজুল ইসলাম, সদস্য সচিব মজিবুর রহমান মঞ্জু, যুগ্ম সদস্য সচিব ব্যারিস্টার আসাদুজ্জামান ফুয়াদ ও কেন্দ্রীয় নেতা লে. কর্ণেল (অব.) হেলাল উদ্দিন।  

তাজুল ইসলাম বলেন, আকস্মিক এই বন্যায় সারাদেশের মানুষ দুর্গত মানবতার জন্য সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন। বৈষম্যবিরোধী ছাত্রদের আহ্বানে সাড়া দিয়ে লাইন ধরে মানুষ সহোযোগিতার জন্য এগিয়ে এসেছে। বহু মানুষ নিজেরা সেখানে সহায়তা নিয়ে গিয়েছেন। কিন্তু আমরা লক্ষ্য করছি স্বেচ্ছাসেবী ও সরকারের সংশ্লিষ্ট সংস্থাগুলোর মধ্যে ব্যাপক সমন্বয়হীনতা রয়েছে। কাজেই আমরা দেশবাসীকে আহ্বান জানাএা ব্যক্তিগতভাবে দুর্গত এলাকায় না গিয়ে সেনাবাহিনী অথবা বৈষম্য বিরোধী ছাত্রদের সঙ্গে সমন্বয় করে কাজ করলে সঠিক জায়গায় আমরা সহায়তা পৌঁছাতে সক্ষম হবো। 

ব্রিফিংয়ে আরও উপস্থিত ছিলেন এবি পার্টির প্রচার সম্পাদক আনোয়ার সাদাত টুটুল, সিনিয়র সহকারী সদস্য সচিব এবিএম খালিদ হাসান, মহানগর উত্তরের আহ্বায়ক আলতাফ হোসাইন, সহকারী সদস্য সচিব এম আমজাদ খান, মহানগরী উত্তরের সদস্য সচিব সেলিম খান, যুবপার্টির সদস্য সচিব হাদিউজ্জামান খোকন, কেন্দ্রীয় কমিটির সদস্য আমেনা বেগম, রুনা হোসাইন, শাহিনুর আক্তার শীলা, আব্দুর রব জামিলসহ কেন্দ্রীয় ও মহানগরীর বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

বিডি প্রতিদিন/আরাফাত

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর