শিরোনাম
২৫ আগস্ট, ২০২৪ ২০:২১

মৌলভীবাজারে যুবদলের ত্রাণ বিতরণ কর্মসূচি অব্যাহত

নিজস্ব প্রতিবেদক

মৌলভীবাজারে যুবদলের ত্রাণ বিতরণ কর্মসূচি অব্যাহত

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশনায় মৌলভীবাজারে বন্যাদুর্গত এলাকায় বানভাসী মানুষের মাঝে দ্বিতীয় দিনেও খাদ্যসামগ্রী ও ত্রাণ বিতরণ করছে জাতীয়তাবাদী যুবদল।

রবিবার সকাল থেকে মৌলভীবাজারের বন্যাকবলিত কয়েকটি গ্রামে খাদ্যসামগ্রী ও ত্রাণ বিতরণ করা হয়। এসময় প্রধান অতিথি ছিলেন কেন্দ্রীয় যুবদলের সাধারণ সম্পাদক নূরুল ইসলাম নয়ন।

বন্যা প্রসঙ্গে নূরুল ইসলাম নয়ন বলেন, বর্তমানে সৃষ্ট বন্যার জন্য প্রতিবেশী দেশ ভারতের দায় আছে। শুকনো মৌসুমে তারা বাঁধ দিয়ে পানি আটকিয়ে রাখে আর বর্ষার সময় পানি ছেড়ে দিয়ে বাংলাদেশকে ভাসিয়ে দেয়। এটা চলতে দেওয়া হবে না। এ ব্যাপারে প্রয়োজনে আন্তর্জাতিক আদালতে যাওয়া হবে।

বানবাসী অসহায় মানুষদের পাশে সহযোগিতা করার জন্য বিএনপি সব নেতাকর্মীকে ধন্যবাদও জানান তিনি। বন্যা পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত সব নেতাকর্মীকে বানভাসী মানুষের পাশে থাকার আহ্বানও জানান তিনি।

আওয়ামী লীগ প্রসঙ্গে তিনি বলেন, আওয়ামী লীগ নিজেদের কু-কর্মের ফল ভোগ করছে। লম্পট মন্ত্রী-এমপিরা এত কুকর্ম করেছে যে বন-জঙ্গলেও আওয়ামী লীগের জায়গা হচ্ছে না। এখন বনে জঙ্গলে, খালে-বিলে লুকিয়ে থেকেও রেহাই পাচ্ছে না।

তিনি বলেন, ছাত্র-জনতার আন্দোলনে যারা শহীদ হয়েছেন, তাদের রুহের মাগফিরাত কামনা করছি। যারা বানভাসী মানুষ আছেন এবং মানবতার জীবনযাপন করছেন, তাদের প্রতি গভীর সমবেদনা প্রকাশ করছি।

মৌলভীবাজার জেলা যুবদলের সভাপতি জাকির হোসেন উজ্জ্বলের সভাপতিত্বে এসময় আরও উপস্থিত ছিলেন কেন্দ্রীয় যুবদলের সাবেক সহ-সাধারণ সম্পাদক এম কামরুজ্জামান, সিলেট বিভাগীয় সাবেক সহ-সাংগঠনিক সম্পাদক মাহবুবুর রহমানসহ মৌলভীবাজার জেলা যুবদলের স্থানীয় নেতারা।

বিডি প্রতিদিন/আরাফাত

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর