২৬ আগস্ট, ২০২৪ ১৫:২৯

পল্লবীতে নিহত আসিফের পরিবারের পাশে আমিনুল

নিজস্ব প্রতিবেদক

পল্লবীতে নিহত আসিফের পরিবারের পাশে আমিনুল

বৈষম্যবিরোধী ছাত্র-জনতার আন্দোলনে নিহত রাজধানী পল্লবীর শিক্ষার্থীর বাসভবনে গিয়ে পরিবারকে সমবেদনা জানিয়েছেন বিএনপির ক্রীড়া বিষয়ক সম্পাদক ও ঢাকা মহানগর উত্তর বিএনপির সদস্য সচিব আমিনুল হক। 

সোমবার দুপুরে গত ১৯ জুলাই আইইউবি বিশ্ববিদ্যালয়ের ছাত্র নিহত আসিফ ইকবালের পল্লবীর বাসভবনে যান আমিনুল হক। এ সময় স্থানীয় বিএনপি ও অঙ্গ সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। 

আমিনুল হক শোকসন্তপ্ত পরিবারকে সান্ত্বনা ও তাদের প্রতি গভীর সমবেদনা জানান এবং মরহুমের রুহের মাগফেরাত কামনা করে দোয়া প্রার্থনা করেন। 

এ সময় আমিনুল হক বলেন, ছাত্র-জনতার এ গণঅভ্যুত্থানে স্বৈরাচারী শেখ হাসিনা সরকারের পতন হয়েছে। ছাত্র-জনতার প্রাণের বিনিময়ে আমরা এ স্বাধীনতা পেয়েছি। আমরা বাংলাদেশে নতুন করে আর কোনো স্বৈরাচারকে দেখতে চাই না। বাংলাদেশে কোনো স্বৈরাচারের স্থান হবে না। 

তিনি বলেন, দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে শহীদ ছাত্র-জনতার পরিবারের খোঁজ খবর নিতে তাদের বাড়িতে যাচ্ছি। আমরা তাদের পরিবারের প্রতি সমবেদনা জানাচ্ছি। তাদের সহযোগিতায় হাত বাড়িয়ে দিয়েছি। শহীদ ছাত্র-জনতার পরিবারের জন্য আমরা প্রয়োজনীয় সব কিছুই করব। আমরা সর্বদা তাদের পাশে রয়েছি, ইনশাআল্লাহ থাকব।

বিডি-প্রতিদিন/বাজিত

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর