১ সেপ্টেম্বর, ২০২৪ ১৮:১৪

দেশের বিভিন্ন স্থানে চাঁদাবাজি ও বিচ্ছিন্ন বিক্ষিপ্তভাবে সন্ত্রাসী কর্মকাণ্ড চলছে: মঞ্জু

নিজস্ব প্রতিবেদক

দেশের বিভিন্ন স্থানে চাঁদাবাজি ও বিচ্ছিন্ন বিক্ষিপ্তভাবে সন্ত্রাসী কর্মকাণ্ড চলছে: মঞ্জু

দেশের বিভিন্ন স্থানে চাঁদাবাজি ও বিচ্ছিন্ন বিক্ষিপ্তভাবে সন্ত্রাসী কর্মকাণ্ড চলছে বলে মন্তব্য করেছেন এবি পার্টির সদস্য সচিব মজিবুর রহমান মঞ্জু।

আজ ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে গুরুতর আহত এবি পার্টি রংপুর জেলার মিঠাপুকুর উপজেলার সদস্য সচিব হাসানুল বান্না সোহেলকে দেখতে গেলে উপস্থিত নেতাকর্মীদের সামনে এ অভিযোগ করেন তিনি। 

চাঁদাবাজিতে বাধা দেওয়ায় গত ২৪ আগস্ট শনিবার রাত ১১টায় এবি পার্টি মিঠাপুকুর উপজেলা শাখার সদস্য সচিব হাসানুল বান্না সোহেলের উপর বিএনপি নামধারী কিছু সন্ত্রাসী অতর্কিত হামলা করে। তারা ধারালো চাপাতি দিয়ে তার মাথায় উপুর্যুপূরি আঘাত করে। মুমুর্ষ অবস্থায় স্থানীয় লোকজন সোহেলকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। তার অবস্থার অবনতি হলে পরে দ্রুত ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে তাকে স্থানান্তর করা হয়। বর্তমানে সোহেল ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের নিউরো সার্জারি বিভাগে গুরুতর আহত অবস্থায় চিকিৎসাধীন আছে। 

এবি পার্টির নেতৃবৃন্দ উদ্বেগ প্রকাশ করে বলেন, শনিবার রাতে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে ভাঙচুর ও চিকিৎসকদের মারধরের ঘটনায় তাদের নিরাপত্তা হুমকি স্পষ্ট হয়ে দেখা দিয়েছে। এর প্রেক্ষিতে চিকিৎসকেরা সারা দেশে কর্মবিরতির ডাক দেয়ায় দেশ এক কঠিন চিকিৎসা সংকট দেখা দিবে। 

তিনি অবিলম্বে বিক্ষুব্ধ চিকিৎসকদের সাথে আলাপ আলোচনা করে উদ্ভুত সমস্যার সমাধান এবং জননিরাপত্তা বিধানে অন্তবর্তী সরকারকে সর্বোচ্চ গুরুত্ব দেয়ার আহ্বান জানান। কালবিলম্ব না করে সোহেলের উপর হামলা কারীদের গ্রেফতার ও তার পরিবারকে যথাযথ ক্ষতিপূরণেরও দাবি জানান তিনি।

বিডি প্রতিদিন/আরাফাত

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর