১ সেপ্টেম্বর, ২০২৪ ২২:০১

জিয়া পরিবার কখনো অন্যায়ের সঙ্গে আপোস করে না: মোনায়েম মুন্না

নিজস্ব প্রতিবেদক

জিয়া পরিবার কখনো অন্যায়ের সঙ্গে আপোস করে না: মোনায়েম মুন্না

‘শক্তি কিংবা ভয় দেখিয়ে নয় ইনসাফ এবং উদারতা দিয়ে মানুষের মন জয় করুন, জনগণের ভালবাসা অর্জন করুন’ দেশনায়েক তারেক রহমানের এই বাণী সামনে রেখে কেন্দ্রীয় যুবদল সভাপতি আব্দুল মোনায়েম মুন্না বলেছেন, জিয়া পরিবার কখনো অন্যায়ের সঙ্গে আপোস করে নাই। আমরা কখনো দেশ ছেড়ে পালিয়ে যাই নাই।

রবিবার বিকালে বরিশাল বিভাগীয় যুবদলের আয়োজনে নগরীর অশ্বিনী কুমার টাউন হলে বৈষম্যহীন, নিরাপদ, মানবিক বাংলাদেশ গড়ায় জাতীয়তাবাদী যুবদলের ভূমিকা শীর্ষক এক মত বিনিময় সভায় প্রধান অতিথি হিসাবে তিনি একথা বলেন।

তিনি আরও বলেন, ফ্যাসিবাদ স্বৈরাচার সরকার কীভাবে পালিয়ে গেছে, সেই সাথে তার লোকজন পালাতে গিয়ে কীভাবে মারা যায় ও ধরা খায়। আগামীতে বিএনপি জনগণের সমর্থন নিয়ে ক্ষমতায় আসবে। সেই জন্য যুবদল এমন কোন কাজ করবেন না, যাতে করে বিএনপির ভাবমূর্তি ক্ষুন্ন হয়।

এসময় আরো উপস্থিত ছিলেন বরিশাল বিভাগীয় যুবদল সহ-সভাপতি এ্যাড, এইচ এম তছলিম উদ্দিন, বিভাগীয় যুবদল সহ-সাধারণ সম্পাদক মাসুদ হাসান মামুন, সাংগঠনিক সম্পাদক সালাউদ্দিন পিপলু, জেলা যুবদল ভারপ্রাপ্ত সভাপতি মামুন রেজা খান, মহানগর ভারপ্রাপ্ত সভাপতি মাকসুদুর রহমান মাকসুদ, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাযহারুল ইসলাম জাহান, বরিশাল উত্তর জেলা যুবদল সদস্য সচিব গোলাম মোর্সেদ মাসুদসহ বরিশাল বিভাগীয় যুবদল নেতৃবৃন্দ।

বিডি প্রতিদিন/আরাফাত

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর