শিরোনাম
৩ সেপ্টেম্বর, ২০২৪ ১৬:৪৮

দলে কোনো দুর্বৃত্তকে জায়গা দিলে কঠোর শাস্তির আওতায় আনা হবে : নয়ন

নিজস্ব প্রতিবেদক

দলে কোনো দুর্বৃত্তকে জায়গা দিলে কঠোর শাস্তির আওতায় আনা হবে : নয়ন

যুবদলের নেতাকর্মীদের উদ্দেশ্যে যুবদলের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক নুরুল ইসলাম নয়ন বলেছেন, অন্যায়ভাবে কারো অধিকার হরণ করবেন না। কোনো দখলবাজি করবেন না। কেউ যদি এসব দুর্বৃত্তায়ন করেন তাহলে তাদের জন্য কঠোর শাস্তি ব্যবস্থা করা হবে।

মঙ্গলবার রাজশাহীতে এক মতবিনিময় সভায় এসব কথা বলেন নয়ন।

নয়ন বলেন, আপনারা যদি দুর্বৃত্তদের আশ্রয় দেন মানে যারা আমাদের দল করে নাই অন্য দল করেছে, তাহলে আপনাদের আমরা কোনো ক্ষমা করব না। আপনারা গত ১৮ বছর ধরে যে লড়াইটা করেছেন তা কোনো ব্যক্তি স্বার্থে নয়, দেশের জন্য-দেশের জনগণের জন্য। এখন যদি আপনারা দুর্বৃত্তদের আশ্রয় দেন তাহলে আপনারা আপনাদের নৈতিকতা থেকে বিচ্যুত হলেন।

তিনি বলেন, গত ১৫ বছর আওয়ামী লীগের নেতাকর্মীরা মানুষের জমি দখল করেছে। সেই রকম আপনারা যদি কোনো দখল, কোনো দুর্বৃত্তের কাজ করেন তাহলে ব্যবস্থা নেওয়া হবে। আওয়ামী লীগ যে জমি- জায়গা-দোকানপাট দখল করেছিল সেগুলো আসল মালিকের কাছে ফিরিয়ে দেওয়া হবে।

যুবদল সাধারণ সম্পাদক বলেন, গত ১৬ বছর আমরা বাড়িতে থাকতে পারিনি। ভালোভাবে ঘুমাতে পারিনি। এখন তো আমরা ভালোভাবে ঘুমাতে পারছি। বাড়িতে থাকতে পারছি। ভবিষ্যতে যদি আমরা ক্ষমতায় আসতে পারি তাহলে আপনারা-আপনাদের ন্যায্য অধিকার ফিরে পাবেন। কিন্তু অন্যায়ভাবে কারো অধিকার হরণ করবেন না।

তিনি বলেন, আমরা আশা করি বাংলাদেশের মানুষ ১৬ বছর পরে আবার যার ভোট সে দিতে পারবে। তাই আপনাদেরকে মানুষের ভালোবাসা অর্জন করতে হবে। মানুষের ভালোবাসা অর্জন করতে না পারলে সামনে আপনাদেরও বিপদ আছে।

এতে রাজশাহী জেলা যুবদলের সভাপতি মাহফুজুর রহমান রিটনের সভাপতিত্বে রাজশাহী বিভাগের বিভিন্ন ইউনিটের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

বিডি-প্রতিদিন/বাজিত

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর