শিরোনাম
৪ সেপ্টেম্বর, ২০২৪ ১৯:২৭

যুবদলে দুষ্কৃতকারীদের ঠাঁই হবে না: যুবদল সভাপতি

নিজস্ব প্রতিবেদক

যুবদলে দুষ্কৃতকারীদের ঠাঁই হবে না: যুবদল সভাপতি

যুববদলের সভাপতি আবদুল মোনায়েম মুন্না বলেছেন, বিএনপির প্রতিষ্ঠাতা শহীদ জিয়াউর রহমান যুবদল গঠন করেছিলেন একটি মানবিক যুবসংগঠন হিসেবে। যুবদলের কোনো নেতাকর্মী সমাজবিরোধী কোনো কাজে জড়াতে পারবে না। আমদের প্রতিষ্ঠাতা শহীদ জিয়া যে লক্ষ্য উদ্দেশ্য নিয়ে যুবদল গঠন করেছিলেন সেই লক্ষ্য অর্জনে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান দেশনায়ক তারেক রহমানের নির্দেশনা অনুযায়ী কাজ করতে হবে। কারো বিরুদ্ধে দলের মর্যাদা নষ্ট হয় এরকম অভিযোগ পেলে কঠোর ব্যবস্থা নেওয়া হবে।

চট্টগ্রাম নগরীর একটি কনভেনশন সেন্টারে চট্টগ্রাম বিভাগের যুবদলের এক মতবিনিময় সভায় যুববদল সভাপতি এসব কথা বলেন।

তিনি আরও বলেন, যুবদলে কোনো অনুপ্রবেশকারী যেনো না। ঢুকতে পারে সে দিকে সবাই খেয়াল রাখতে হবে। যুবদল নেতাকর্মীদের তারেক রহমানের নেতৃত্বে বৈষম্যহীন, মানবিক বাংলাদেশ গড়তে সর্বোচ্চ সততা ও নিষ্ঠার সঙ্গে কাজ করতে হবে। আগামী নির্বাচন আমাদের জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ।

আধিপত্যবাদী শক্তির দোসর ফ্যাসিস্ট আওয়ামী লীগ এখনো নানা ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে। যুবদলের সকলে ঐক্যবদ্ধভাবে ষড়যন্ত্র মোকাবিলা করতে হবে। সকল ষড়যন্ত্র ছিন্ন করে ছাত্র জনতার সফল অভ্যুত্থান চূড়ান্ত বিজয় অর্জিত হবে যেদিন দেশনায়ক তারেক রহমানের নেতৃত্বে বাংলাদেশ বিশ্বের দরবারে একটি কল্যাণ রাষ্ট্র হিসেবে প্রতিষ্ঠিত হবে।

মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন চট্টগ্রাম মহানগর যুবদলের সভাপতি মোশারফ হোসেন দীপ্তি, নোয়াখালী জেলা যুবদলের সভাপতি মঞ্জুরুল আজীম সুমন, লক্ষ্মীপুর যুবদলের আহ্বায়ক রেজাউল করিম লিটন প্রমুখ।

বিডি প্রতিদিন/আরাফাত

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর