৭ সেপ্টেম্বর, ২০২৪ ১০:৩২

অপরাজনীতির কারণে আওয়ামী রাজনীতির কবর রচিত হয়েছে : প্রিন্স

হালুয়াঘাট (ময়মনসিংহ) প্রতিনিধি

অপরাজনীতির কারণে আওয়ামী রাজনীতির কবর রচিত হয়েছে : প্রিন্স

বিএনপির যুগ্ম মহাসচিব সৈয়দ এমরান সালেহ প্রিন্স বলেছেন, অপরাজনীতির কারণে আওয়ামী রাজনীতির কবর রচিত হয়েছে। ছদ্মাবরণে গণহত্যাকারী আওয়ামী প্রেতাত্মাদেরকে জনগণ সহ্য করবে না।

শুক্রবার (৬ সেপ্টেম্বর) বিকেলে ময়মনসিংহের হালুয়াঘাট উপজেলার গাজিরভিটা ইউনিয়ন বিএনপি ও অঙ্গ সহযোগী সংগঠনের উদ্যোগে সমনিয়াপাড়া মাদরাসা মাঠে এক কর্মী সমাবেশে এসব কথা বলেন প্রিন্স। 

আয়োজিত কর্মী সমাবেশে বিপুল সংখ্যক নেতাকর্মী ও জনসাধারণের উপস্থিতিতে এক পর্যায়ে জনসমাবেশে পরিণত হয়।

প্রধান অতিথির বক্তব্যে এমরান সালেহ প্রিন্স বলেন, আওয়ামী লীগ জনসমর্থন হারিয়ে জনগণের রাজনীতির পরিবর্তে দুর্বৃত্তায়নের রাজনীতি করেছিল। জনগণ তাদেরকে ঘৃণাভরে প্রত্যাখ্যান করেছে।  দখলবাজি, চাঁদাবাজি, সন্ত্রাস, নৈরাজ্য, দুর্নীতি, লুটপাট করে আওয়ামী লীগ রাজনৈতিক কালচার ধ্বংস করে গিয়েছে। 

তিনি আরও বলেন, বিএনপির নাম ব্যবহার করে যারা অপকর্ম করছে, তাদের বিরুদ্ধে সাংগঠনিক ও একই সাথে আইনগত ব্যবস্থাও নেয়া হচ্ছে। আবার পরিকল্পিতভাবেও বিএনপির ভাবমূর্তি বিনষ্ট করতে ঘাপটি মেরে থাকা আওয়ামী লীগের কর্মীরা বিএনপির নামে অপকর্মে লিপ্ত রয়েছে। রক্তের বিনিময়ে অর্জিত কষ্টার্জিত বিজয় নস্যাতের যে কোনো ষড়যন্ত্র মোকাবেলা করতে হবে।

গাজীরভিটা ইউনিয়ন বিএনপি নেতা কছিম উদ্দিন জোয়ারদারের সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে অন্যান্যের মধ্যে ময়মনসিংহ উত্তর জেলা বিএনপির সদস্য হানিফ মোহাম্মদ শাকের উল্লাহ, আসলাম মিয়া বাবুল, আবু হাসনাত বদরুল কবির, বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক আমজাদ আলী, আলী আশরাফ, আলমগীর আলম বিপ্লব, বিএনপি নেতা মোনায়েম হোসেন খান খোকন, রফিকুল ইসলাম, উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক রুহুল আমিন খান, উপজেলা ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক এম আর আল আমিন, উপজেলা তাঁতী দলের আহ্বায়ক আকিকুল ইসলাম, নেতা ইউনিয়ন বিএনপি নেতা সুরুজ্জামান সাগর, সুলতান উদ্দীন মেম্বার, ওসমান জোয়ারদার, ছাত্রদল নেতা রাসেল মিয়া, শ্রমিকদল নেতা জুলহাস উদ্দিন প্রমুখ বক্তব্য রাখেন।

বিডি-প্রতিদিন/বাজিত

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর