১২ সেপ্টেম্বর, ২০২৪ ১৯:১৫

বিএনপির সঙ্গে বাংলাদেশ নেজামে ইসলাম পার্টির সংলাপ

নিজস্ব প্রতিবেদক

বিএনপির সঙ্গে বাংলাদেশ নেজামে ইসলাম পার্টির সংলাপ

বিএনপির সঙ্গে বাংলাদেশ নেজামে ইসলাম পার্টির সংলাপ অনুষ্ঠিত হয়েছে। সংলাপে রাষ্ট্রের সব সেক্টর থেকে গত ১৬ বছরের ফ্যাসিস্ট সব আবর্জনা দ্রুত সময়ের মধ্যে সরিয়ে সংস্কার কার্যক্রম সম্পন্ন করে একটি অবাধ ও সুষ্ঠু নির্বাচনের আয়োজন করার আহ্বান জানানো হয়। 

বৃহস্পতিবার বিকালে রাজধানীর গুলশানে বিএনপির কার্যালয়ে বিএনপির সঙ্গে বাংলাদেশ নেজামে ইসলাম পার্টির সংলাপ অনুষ্ঠিত হয়। এসময় বিএনপির লিয়াজোঁ কমিটির পক্ষে বিএনপির স্থায়ী কমিটির  সদস্য নজরুল ইসলাম খান এবং বাংলাদেশ নেজামে ইসলাম পার্টির নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। 

নেজামে ইসলাম পার্টির নেতৃবৃন্দের মধ্যে সভাপতি মুফতি মুজিবুর রহমান, নির্বাহী সভাপতি মাওলানা একে এম আশরাফুল হক, সহ-সভাপতি এম কে আহমদ, মহাসচিব মাওলানা মামুনুল ইসলাম, যুগ্ম-মহাসচিব মুফতি কামরুল ইসলাম ও মুফতি ওবায়দুল্লাহ মাহমুদী, সহকারী মহাসচিব মুফতি আল আমিন, পার্বত্যবিষয়ক সচিব মাওলানা শাহজালাল খালেদ ও কেন্দ্রীয় নেতা মুফতি নিজাম উদ্দিন প্রমুখ। 

এসময় বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান নেজামে ইসলাম পার্টির গৌরবোজ্জ্বল ইতিহাস স্মরণ করে আগামী দিনে দেশের মানুষের অধিকার আদায়ে এবং বাংলাদেশকে তার নিজস্ব পথে অগ্রসর করতে বিএনপি ও বাংলাদেশ নেজামে ইসলাম পার্টি একসঙ্গে কাজ করার আশাবাদ ব্যক্ত করেন।

নির্বাহী সভাপতি মাওলানা একে এম আশরাফুল হক সংলাপে তাদের দলের পক্ষে বৈষম্যবিরোধী আন্দোলনে শহীদ ছাত্র-জনতার জন্য দোয়া করা হয় এবং এই আন্দোলনের সুফল যাতে কেউ নষ্ট করতে না পারে এজন্য সবাইকে সজাগ থাকার আহ্বান জানানো হয়।  

রাষ্ট্রের সব সেক্টর থেকে গত ১৬ বছরের ফ্যাসিস্ট সব আবর্জনা দ্রুত সময়ের মধ্যে সরিয়ে সংস্কার কার্যক্রম সম্পন্ন করে একটি অবাধ ও সুষ্ঠু নির্বাচনের আয়োজন করার আহ্বান জানান। এসময় বৈষম্য বিরোধী আন্দোলনে শরিক সকল জাতীয়তাবাদী ও ইসলামী মূল্যবোধ বিশ্বাসী শক্তির মধ্যে মজবুত ঐক্য প্রতিষ্ঠা করে দেশকে আরও এগিয়ে নিয়ে যেতে হবে বলে নেতৃবৃন্দ ঐকমত্য পোষণ করেন।

বিডি প্রতিদিন/আরাফাত 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর