১৪ সেপ্টেম্বর, ২০২৪ ০২:৫৯

সব জেলা ও মহানগরে বিক্ষোভ কর্মসূচি দিল স্বেচ্ছাসেবক দল

অনলাইন ডেস্ক

সব জেলা ও মহানগরে বিক্ষোভ কর্মসূচি দিল স্বেচ্ছাসেবক দল

ফাইল ছবি

গোপালগঞ্জে জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের সভাপতি এস এম জিলানীসহ নেতাকর্মীদের গাড়িবহরে হামলা ও হত্যার প্রতিবাদে দেশব্যাপী জেলা ও মহানগরে বিক্ষোভ কর্মসূচির ঘোষণা দিয়েছে দলটি। শনিবার (১৪ সেপ্টেম্বর) এই বিক্ষোভ কর্মসূচি পালিত হবে।

শুক্রবার (১৩ সেপ্টেম্বর) রাতে গণমাধ্যমের কাছে পাঠানো এক বার্তায় বিএনপি চেয়ারপারসনের প্রেস উইং কর্মকর্তা শামসুদ্দিন দিদার বলেন, শুক্রবার বিকালে গোপালগঞ্জে জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের সভাপতি এস এম জিলানী সহ নেতাকর্মীদের গাড়িবহরে আওয়ামী সন্ত্রাসীদের সশস্ত্র হামলা ও হত্যার প্রতিবাদে শনিবার দেশব্যাপী জেলা ও মহানগরে বিক্ষোভ কর্মসূচি পালিত হবে।

এর আগে গোপালগঞ্জে স্বেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় সভাপতি এস এম জিলানীর গাড়িবহরে হামলায় একই কমিটির ক্রীড়া সম্পাদক শওকত আলী (দিদার) নিহত হন। বিএনপির নেতাকর্মীদের অভিযোগ, আওয়ামী লীগের নেতাকর্মীরা এই হামলা চালিয়েছেন। এতে সাংবাদিকসহ আরও অন্তত ৩৫ জন আহত হয়েছেন।

শুক্রবার (১৩ সেপ্টেম্বর) সন্ধ্যায় সদর উপজেলা ঘোনাপাড়া মোড়ে এই ঘটনা ঘটে। এ সময় অন্তত ১০টি গাড়ি ভাঙচুর করা হয়। আহতদের মধ্যে ১৬ জনকে গোপালগঞ্জ জেনারেল হাসপাতাল, ৩ জনকে টুঙ্গিপাড়া উপজেলা হাসপাতালে ও ৩ জনকে ঢাকায় পাঠানো হয়েছে। অন্যান্যদের বিভিন্ন ক্লিনিকে চিকিৎসা দেয়া হচ্ছে।


বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর