শিরোনাম
২২ সেপ্টেম্বর, ২০২৪ ১৯:০৭

আওয়ামী লীগ শাসনামলের সকল মিথ্যা মামলা প্রত্যাহারের দাবি কায়কোবাদের

নিজস্ব প্রতিবেদক

আওয়ামী লীগ শাসনামলের সকল মিথ্যা মামলা প্রত্যাহারের দাবি কায়কোবাদের

বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে সকল মিথ্যা মামলা থেকে মুক্ত করে দেওয়ায় বর্তমান অন্তর্বর্তী সরকারের প্রধান উপদেষ্টা ড. মুহাম্মদ ইউনূসের প্রশংসা করেছেন এবং সুস্থ সুন্দর নিরপেক্ষ একটি নির্বাচন দেওয়ার জন্য অন্তর্বর্তী সরকারকে সময় এবং সহযোগিতা করতে হবে বলে মন্তব্য করেছেন কুমিল্লা-৩ আসনের সাবেক এমপি ও বিএনপির ভাইস চেয়ারম্যান কাজী শাহ মোফাজ্জল হোসেন কায়কোবাদ। 

কাতারস্থ মুরাদনগর উপজেলা প্রবাসীবৃন্দ আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। এসময় তিনি বিএনপির অঙ্গসংগঠনের নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেন, বেগম খালেদা জিয়া ও বিএনপির প্রতিষ্ঠাতা শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের নীতি-আদর্শ বুকে ধারণ করে দেশ ও জাতির কল্যাণে কাজ করার আহ্বান জানান।

তিনি বলেন, জিয়াউর রহমান বাংলাদেশের ইতিহাসে এক ক্ষণজন্মা রাষ্ট্রনায়ক। নানা কারণে তিনি বাংলাদেশের জাতীয় ইতিহাসের গুরুত্বপূর্ণ ও গৌরবোজ্জ্বল অধ্যায়ে স্থান করে নিয়েছেন। তার সততা, নিষ্ঠা, গভীর দেশপ্রেম, পরিশ্রম প্রিয়তা, নেতৃত্বের দৃঢ়তা প্রভৃতি গুণাবলী এ দেশের গণমানুষের হৃদয়কে স্পর্শ করেছিল। তিনি ছিলেন একজন পেশাদার সৈনিক। তা সত্ত্বেও সাধারণ মানুষের কাছে তার যে গ্রহণযোগ্যতা ছিল অন্য কোনো রাষ্ট্রনায়কের ভাগ্যে তা জোটেনি। এছাড়াও তিনি বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে ছাত্র-জনতা নিহতদের রুহের মাগফেরাত ও আহতদের দ্রুত সুস্থতা কামনায় দোয়া মোনাজাত করেন।

এসময় কাতারস্থ মুরাদনগর উপজেলা প্রবাসীবৃন্দরা বর্তমান অন্তর্বর্তী সরকারের প্রধান উপদেষ্টার কাছে কুমিল্লা-৩ আসনের সাবেক এমপি ও বিএনপির ভাইস চেয়ারম্যান কাজী শাহ মোফাজ্জল হোসেন কায়কোবাদের নামে সকল মিথ্যা মামলা প্রত্যাহার করে তাকে দেশে ফিরে আসার দাবি জানান। 

আলোচনা সভায় সভাপতিত্ব করেন হাফেজ কারী হেমায়েত উল্লাহ অনুষ্ঠান পরিচালনায় করেন শরিফ মাহমুদ।

বিডি প্রতিদিন/আরাফাত

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর