২৬ সেপ্টেম্বর, ২০২৪ ১৫:৫১

গোপালগঞ্জে নিহত শওকত আলী দিদারের পরিবারের খোঁজ নিলেন এস এম জিলানী

অনলাইন ডেস্ক

গোপালগঞ্জে নিহত শওকত আলী দিদারের পরিবারের খোঁজ নিলেন এস এম জিলানী

হাসপাতাল থেকে রিলিজ পেয়েই নিহত শওকত আলী দিদারের পরিবারের খোঁজ-খবর নিয়েছেন স্বেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় সভাপতি এস এম জিলানী ও তার স্ত্রী মহিলা দলের নেত্রী রওশান আরা রত্না। বৃহস্পতিবার দিদারের পরিবারের সঙ্গে তারা সাক্ষাৎ করেন এবং সমবেদনা জানান। জিলানী ও স্ত্রী আবেগ আপ্লুত হয়ে কান্নায় ভেঙে পড়েন এবং দিদারের দুই সন্তানকে বুকে টেনে নেন।

এসময় আরও উপস্থিত ছিলেন স্বেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি নাসির মোল্লা, যুগ্ম সম্পাদক জসিম হাওলাদার, সহ-সাধারণ সম্পাদক রাসেল খান, সহ সাধারণ সম্পাদক রনি মৃধা, ঢাকা মহানগর দক্ষিণ স্বেচ্ছাসেবক দলের দপ্তর সম্পাদক সাইফুল ইসলাম পলাশ, ঢাকা মহানগর উত্তরের সভাপতি মো. শেখ ফরিদ হোসেন এবং যাত্রাবাড়ী থানা স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব দ্বীন ইসলাম দ্বীনাসহ স্বেচ্ছাসেবক দলের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

উল্লেখ্য, গত ১৩ সেপ্টেম্বর জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় সভাপতি এস এম জিলানীর টুঙ্গিপাড়া উপজেলার নিজ বাড়িতে আসার কর্মসূচি ছিল। ওই দিন বিকেল ৪টায় তাঁর গাড়িবহর সদর উপজেলার ঘোনাপাড়া পৌঁছালে আওয়ামী লীগ নেতাকর্মীরা হামলা করে। এতে কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক দলের ক্রীড়া সম্পাদক শওকত আলী দিদার নিহত হয়েছেন।

বিডি-প্রতিদিন/শআ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর