২৬ সেপ্টেম্বর, ২০২৪ ১৭:৫৩

‘স্বৈরাচার শেখ হাসিনার কারাগারে বেশি ক্ষতিগ্রস্ত হয়েছে বিএনপি’

অনলাইন ডেস্ক

‘স্বৈরাচার শেখ হাসিনার কারাগারে বেশি ক্ষতিগ্রস্ত হয়েছে বিএনপি’

কৃষকদলের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ও জেলা বিএনপির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক সাবেক সংসদ সদস্য মোশারফ হোসেন বলেছেন, স্বৈরাচার শেখ হাসিনা সরকার এতােটাই নির্মম ছিল যে গোটা দেশকে একটা কারাগারে পরিণত করেছিলেন। আর এই কারাগারে সবচেয়ে বেশি ক্ষতিগ্রস্ত হয়েছে বিএনপি এবং বিএনপি নেতাকর্মীদের পরিবার। বিএনপি এবং বিএনপি ঘরনার মানুষের উপর এতো অত্যাচার এবং নির্মম নির্যাতন করা হয়েছে বাংলাদেশের ইতিহাসে আর কোন দলকে করা হয়নি।

বৃহস্পতিবার অন্তর্বর্তী সরকারকে প্রশ্নবিদ্ধ ও আওয়ামী দোসরদের ষড়যন্ত্রের প্রতিবাদে আয়োজিত এক অবস্থান কর্মসূচিতে তিনি এ মন্তব্য করেন। জাতীয় প্রেসক্লাবের সামনে অবস্থান কর্মসূচির আয়োজন করে গণতন্ত্র ফোরাম।

কৃষকদলের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক বলেন, স্বৈরাচার শেখ হাসিনা এই দেশটাকে শুধু কারাগার বানায় নাই, দেশটার প্রত্যেকটা জায়গায় জায়গায় আয়নাঘর বানিয়ে বিএনপি নেতাকর্মীদের উপর নির্যাতন চালিয়েছে এবং গুম করেছে।

তিনি আরও বলেন, অন্তর্বর্তীকালীন সরকার দেশে গণতান্ত্রিক ব্যবস্থা ফিরিয়ে দিতে দেশে দ্রুত একটা ফ্রি অ্যান্ড ফেরার নির্বাচনের ব্যবস্থা করুক। যাতে এই দেশের মানুষ নিজের পছন্দমতো প্রার্থীকে ভোট দিতে পারে।

গণতন্ত্র ফোরামের সভাপতি ভিপি ইব্রাহিমের সভাপতিত্বে অবস্থান কর্মসূচিতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা জয়নুল আবদিন ফারুক। এসময় আরও উপস্থিত ছিলেন বিএনপি নেতা অ্যাডভোকেট আব্দুস সালাম ও আবু নাসের রহমতুল্লাহ।

বিডি প্রতিদিন/আরাফাত

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর