শিরোনাম
১ অক্টোবর, ২০২৪ ২০:১৪

জনমনে বিরূপ ধারণার সৃষ্টি হয় এমন কর্মকাণ্ড থেকে বিরত থাকতে হবে: নয়ন

নিজস্ব প্রতিবেদক

জনমনে বিরূপ ধারণার সৃষ্টি হয় এমন কর্মকাণ্ড থেকে বিরত থাকতে হবে: নয়ন

‘ধানের শীষ’ সম্বলিত লিফলেট বিতরণ করছেন জাতীয়তাবাদী যুবদলের সাধারণ সম্পাদক নুরুল ইসলাম নয়ন

জনমনে বিরূপ ধারণার সৃষ্টি হয় এমন কর্মকাণ্ড থেকে বিরত থাকতে হবে জানিয়ে দলের নেতাকর্মীদের উদ্দেশ্যে বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদলের সাধারণ সম্পাদক নুরুল ইসলাম নয়ন বলেছেন, জনগণের ক্ষতি হয় কিংবা জনমনে বিরূপ ধারণার সৃষ্টি হয় এই ধরনের সকল কর্মকাণ্ড থেকে নিজেদেরকে বিরত রাখতে হবে।

মঙ্গলবার দুপুরে চট্রগ্রাম উত্তর জেলার হাটাজারি, সীতাকুণ্ড, মিরেরসরাই উপজেলার বিভিন্ন স্থানে ‘ধানের শীষ’ সম্বলিত লিফলেট বিতরণকালে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, নিজের সামান্য স্বার্থকে প্রাধান্য দিয়ে শহীদের রক্তের সঙ্গে বেইমানি করবেন না। মনে রাখবেন বিএনপি গণমানুষের দল, আপনার আমার মতো গুটি কয়েক নেতাকর্মীর জন্য দল বাধাগ্রস্ত হবে না।

নয়ন বলেন, আমরা বাংলাদেশের জনগণ সাম্প্রদায়িক সম্প্রীতি বজায় রেখে এই ভূখণ্ডে বসবাস করছি। এখানে সাম্প্রদায়িকতার কোনও জায়গা নেই। যারা সংখ্যালঘুদের আবেগ এবং অনুভূতিকে ব্যবহার করে রাজনীতি করার চেষ্টা করবে তাদেরকে এই দেশের জনগণ প্রতিহত করবে।

তিনি বলেন, অন্তর্বর্তী সরকারের সংস্কার কর্মসূচির পরে জাতীয় নির্বাচন হবে। সেই নির্বাচনে আমাদের দলকে বিপুলভাবে বিজয়ী করতে এখন থেকেই আমাদেরকে কাজ করতে হবে।

এসময় উপস্থিত ছিলেন- চট্টগ্রাম উত্তর জেলা যুবদলের সভাপতি হাসান মুহাম্মদ জসিম, যুবদল কেন্দ্রীয় নির্বাহী কমিটির সাবেক বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক জাহিদ হাসান, সাধারণ সম্পাদক এস এ মুরাদ চৌধুরী, সিনিয়র যুগ্ম সম্পাদক এইচ এম নুরুল হুদা, সাংগঠনিক সম্পাদক আওরঙ্গজেব মোস্তফা, এস এম ফয়সাল যুগ্ম সাধারণ সম্পাদক, ছাত্রদল কেন্দ্রীয় কমিটি, জোরারগঞ্জ থানা যুবদলের আহ্বায়ক মুহাম্মদ সিরাজ, মিরসরাই উপজেলা যুবদলের আহ্বায়ক মুহাম্মদ কামাল, সিনিয়র যুগ্ম আহ্বায়ক নিজাম উদ্দিন লিটন, মিরসরাই পৌরসভা যুবদলের আহ্বায়ক কামরুল ইসলাম প্রমুখ।

বিডি প্রতিদিন/একেএ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর