৪ অক্টোবর, ২০২৪ ২১:১৬

‘প্রশাসনের মধ্যে স্বৈরাচারীর প্রেতাত্মারা লুকিয়ে আছে’

মাগুরা প্রতিনিধি

‘প্রশাসনের মধ্যে স্বৈরাচারীর প্রেতাত্মারা লুকিয়ে আছে’

প্রশাসনের মধ্যে যেসব স্বৈরাচারীর পেতাত্মারা লুকিয়ে আছে, এদেরকে অবিলম্বে চিহ্নিত করে বিচারের আওতায় আনতে হবে। এখনো দেখবেন স্বৈরাচারের সুবিধাভোগীরা দেশের ভিতরে এবং বাহির থেকে উঁকিঝুঁকি দেওয়ার চেষ্টা করছে এই বিপ্লবকে ব্যর্থ করে দেওয়ার জন্য। এখন ঘোলা পানিতে মাছ শিকারের চেষ্টায় আছে, কোনো লাভ হবে না। 

শুক্রবার সকালে মাগুরা আছাদুজ্জামান মিলনায়তনে জেলা জামায়াতে ইসলামী আয়োজিত রুকন সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে দলটির সহকারী সেক্রেটারী জেনারেল মাওলানা রফিকুল ইসলাম এসব কথা বলেন। 

জেলা জামায়াতে ইসলামীর আমীর ও কেন্দ্রীয় মজলিশের শুরা সদস্য সাবেক ছাত্রনেতা অধ্যাপক এম বি বাকেরের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় মজলিশে শুরা সদস্য ও যশোর-কুষ্টিয়া অঞ্চলের পরিচালক মোবারক হোসেন, যশোর-কুষ্টিয়া অঞ্চলের সহকারী পরিচালক ও জেলা জামায়াতে ইসলামীর সাবেক আমীর আব্দুল মতিন, কুষ্টিয়া জেলার সাবেক আমীর অধ্যক্ষ খোন্দকার মহসিন আলী, নড়াইল জেলা আমীর অ্যাডভোকেট আতাউর রহমান বাচ্চু। 

জেলা জামায়াতে ইসলামীর সেক্রেটারী অধ্যাপক সাইদ আহমেদ বাচ্চু'র সঞ্চালনায় আরো বক্তব্য রাখেন নড়াইল জেলা জামায়াতে ইসলামীর সেক্রেটারী ওবাইদুল্লাহ কায়সার, কর্মপরিষদ সদস্য মাওলানা মারুফ কারখী, ইসলামি ছাত্রশিবিরের জেলা সভাপতি আশিকুর রহমান। সম্মেলনে জেলার ৬২৬ জন নারী-পুরুষ রুকন সদস্য অংশগ্রহণ করেন।

বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর