শিরোনাম
১১ অক্টোবর, ২০২৪ ১৮:০৬

‘দুর্নীতি-লুটপাটের কারণেই আওয়ামী লীগ দেশ থেকে পালিয়েছে’

অনলাইন ডেস্ক

‘দুর্নীতি-লুটপাটের কারণেই আওয়ামী লীগ দেশ থেকে পালিয়েছে’

বক্তব্য দিচ্ছেন জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় সহকারী সেক্রেটারি জেনারেল মাওলানা রফিকুল ইসলাম খান

বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় সহকারী সেক্রেটারি জেনারেল মাওলানা রফিকুল ইসলাম খান বলেছেন, ‘দুর্নীতি করে দেশের জনগণের সম্পদ লুটপাট এবং জনগণের ওপর দীর্ঘ ১৫ বছর অমানবিক জুলুম, নির্যাতন, গণহত্যা চালানোর কারণেই আওয়ামী লীগ ছাত্র-জনতার আন্দোলনে ভীত হয়ে গোষ্ঠীসহ দেশ ছেড়ে পালিয়েছে।’

আজ শুক্রবার দুপুরে রাজধানীর ধানমন্ডি উত্তর থানা জামায়াতে ইসলামীর কর্মী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

রফিকুল ইসলাম বলেন, ‘ছাত্র-জনতা তাদেরকে দেশ ছেড়ে চলে যাওয়ার জন্য আন্দোলন করেনি। শুধু ক্ষমতা ছেড়ে দেওয়ার জন্য আন্দোলন করেছে। তাহলে যে দল গত ১৫ বছর ক্ষমতায় থেকে মানুষকে উন্নয়নের মহাসড়কের গল্প শুনিয়েছে সেদল কেন ক্ষমতা ছেড়ে এক মিনিটও থাকতে পারল না? একটি মাত্র কারণ, তারা দেশকে উন্নয়নের মহাসড়কে নেয়নি বরং দুর্নীতি-লুটপাট করে বিদেশে সম্পদের পাহাড় তৈরি করেছে। এটি তারা নিজেরাও জানে, সেজন্যই ক্ষমতা ছেড়ে দেশ থেকে পালিয়ে গেছে।’

ঢাকা মহানগরী দক্ষিণের মজলিসে শূরা সদস্য ও ধানমন্ডি উত্তর থানা আমীর আবু শাহাদাত মোহাম্মদ আলীর সভাপতিত্বে কর্মী সমাবেশে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও ঢাকা মহানগরী দক্ষিণের সেক্রেটারি ড. শফিকুল ইসলাম মাসুদ, কেন্দ্রীয় মজলিসে শূরা সদস্য ও ঢাকা মহানগরী দক্ষিণের সহকারী সেক্রেটারি ড. আব্দুল মান্নান, কেন্দ্রীয় মজলিসে শূরা সদস্য ইঞ্জিনিয়ার শেখ আল-আমিন।

এ ছাড়া উপস্থিত ছিলেন মহানগরী কর্মপরিষদ সদস্য আব্দুর রহমান, ঢাকা মহানগরী দক্ষিণের মজলিসে শূরা সদস্য হাফেজ রাশেদুল ইসলাম, জাহেদুর রহমান, মাওলানা মুহিব্বুল হক ফরিদ, অ্যাডভোকেট জসিম উদ্দীন তালুকদারসহ বিভিন্ন পর্যায়ের নেতা।

বিডি প্রতিদিন/জুনাইদ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর