৫ জুন, ২০১৭ ১২:৩১

ট্রেনের নিচে পড়েও অলৌকিক ভাবে তরুণীর প্রাণ রক্ষা! (ভিডিও)

নিজস্ব প্রতিবেদক

ট্রেনের নিচে পড়েও অলৌকিক ভাবে তরুণীর প্রাণ রক্ষা! (ভিডিও)

মালগাড়ির নিচে চাপা পড়ার সেই মুহূর্ত। (ছবিঃ সংগৃহীত)

ভারতের মুম্বাইয়ের কুর্লা রেলস্টেশন। এই রেলস্টেশনের ব্যস্ত প্ল্যাটফর্মগুলো থেকে ট্রেন ঢুকছে-বেরোচ্ছে। ৭ নম্বর প্ল্যাটফর্ম সংলগ্ন রেললাইন ধরে ছুটে আসছে একটি মালগাড়ি। আচমকা কানে ইয়ারফোন গুঁজে কথা বলতে বলতে মালগাড়ির সামনে এসে পড়েন এক তরুণী। সেই তরুণী এগিয়ে চলেন ওই রেললাইন ধরে। সামনে তখন তার দিকেই ধেয়ে আসছে মালগাড়ি। কিন্তু কোনও ভ্রূক্ষেপই নেই তার। ততক্ষণে প্ল্যাটফর্মে দাঁড়িয়ে থাকা মানুষজন তাকে সতর্ক করার জন্য চিৎকার জুড়ে দিয়েছেন।

তবে যখন তিনি ব্যাপারটা বুঝলেন তখন তার একদমই কাছে চলে এসেছে মালগাড়িটি। সামনে সাক্ষাৎ মৃত্যু দেখেও সাহস হারননি তিনি। দৌড়ে প্ল্যাটফর্মে ওঠার চেষ্টা করেন। তাকে বাঁচানোর জন্য এগিয়েও আসেন প্ল্যাটফর্মের উপর দাঁড়িয়ে থাকা কয়েক জন। কিন্তু তা সম্ভব হবে না বুঝে ফের প্ল্যাটফর্মের উল্টো দিকে দৌড়তে শুরু করেন প্রতীক্ষা। পলক ফেলতেই ঘটে গেল দুর্ঘটনা।

চলন্ত মালগাড়ির সামনে থাকা অবস্থায় রেললাইনের ওপরেই পড়ে গেলেন তরুণী। আর তার উপর দিয়ে চলে গেল ট্রেন। যখন সবাই ধরেই নিয়েছে, আর কোনও আশা নেই, তখনই ট্রেন চলে যাওয়ার পর সবাইকে চমকে দিয়ে উঠে দাঁড়ালেন প্রতীক্ষা। শরীরে আঘাতও প্রায় নেই বললেই চলে। তবে বাঁ চোখের পাশে সামান্য আঘাত। সারা শরীরে আঘাত বলতে এইটুকুই।

গত ১৩ মে সকাল ১১টা নাগাদ মুম্বাইয়ের কুর্লা স্টেশনের ৭ নম্বর প্ল্যাটফর্মে এই ঘটনা ঘটেছে। পুরো ঘটনাটিই ধরা পড়েছে সিসিটিভি ক্যামেরায়। উনিশ বছরের প্রতীক্ষা মুম্বইয়ের ভন্দুপেরের বাসিন্দা। 

কুর্লা জিআরপি’র তরফে সিনিয়র পুলিশ ইনস্পেক্টর অশোক ভোরাডে জানিয়েছেন, ওই তরুণীকে অক্ষত অবস্থায় রাজাওয়াড়ি হাসপাতালে ভর্তি করা হয়েছে। তবে মানসিক ভাবে খানিকটা বিপর্যস্ত হয়ে রয়েছেন প্রতীক্ষা। এখনও মানসিক আঘাত কাটিয়ে উঠতে পারনেনি তিনি।

 


বিডি-প্রতিদিন/ ৫ জুন, ২০১৭/ আব্দুল্লাহ সিফাত-১৩

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর