২৯ জানুয়ারি, ২০২১ ২৩:৫৩

খেলতে গিয়ে হরিণকে ‘বন্ধু’ বানিয়ে ঘরে ফিরল ৪ বছরের শিশু!

অনলাইন ডেস্ক

খেলতে গিয়ে হরিণকে ‘বন্ধু’ বানিয়ে ঘরে ফিরল ৪ বছরের শিশু!

খেলাধুলার জন্য বাইরে গিয়েছিল চার বছরের শিশু ডমিনিক। কিছুক্ষণ পর লক্ষ্মী ছেলের মতো ঘরে ফেরে সে। কিন্তু একা নয়, ডমিনিকের সঙ্গে ছিল একটি হরিণশাবক, যা দেখে রীতিমতো অবাক হয়েছে তার মা।

সম্প্রতি ডমিনিক ও তার মা স্টেফানি ব্রাউন ভার্জিনিয়ার ম্যাসানুটেন রিসোর্টে ছুটি কাটাতে গিয়েছিলেন। সেখানে গিয়ে এমন কাণ্ড ঘটিয়েছে ছোট্ট শিশুটি।

গত মঙ্গলবার স্টেফানি ব্রাউন ঘরের ভেতর টুকটাক কাজ করছিলেন, আর তার ছেলে ডমিনিক বাইরে খেলছিল। কিছুক্ষণ পরেই হরিণশাবক সঙ্গে নিয়ে ঘরে ফিরে আসে সে। 

স্টেফানি ব্রাউন বলেন, বাইরে যাওয়ার কিছুক্ষণ পর দরজার সামনে পায়ের শব্দ শুনে তাকাতেই বিস্মিত হই। কারণ ছেলের সঙ্গে এসেছে একটি হরিণশাবক। তবে, শাবকটি বন্ধুর মতোই তার পাশে দাঁড়িয়েছিল। কোনো ধরনের অস্বস্তিবোধ করছিল বলে মনে হয়নি।

ঘটনার সময় স্টেফানি ফ্রিজ থেকে খাবার বের করছিলেন। কিন্তু দরজায় ডমিনিকের পাশে হরিণটিকে দেখে কিছুক্ষণের জন্য স্তব্ধ হয়ে যান। বুঝতে পারছিলেন না কী করবেন। বিষয়টি সাথে সাথে ক্যামেরাবন্দি করেন ডমিনিকের মা স্টেফানি। পরে ফেসবুকে শেয়ার করতেই ভাইরাল হয়ে যায় ছবিটি।

স্টেফানি জানিয়েছেন, ডমিনিক হরিণটিকে ঘরের ভেতরে আনতে চেয়েছিল কিছু খাবার দেওয়ার জন্য। অবশ্য হরিণশাবকটি যেন দলছুট হয়ে না যায়, এজন্য তাকে আবারও জঙ্গলে ফিরিয়ে দিয়ে এসেছে সে।

সূত্র : এবিসি২৪ 

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর