১৫ ডিসেম্বর, ২০২১ ০৬:০৪

রাজনীতির বিরোধ গড়াল রিংয়ে, ২ নেতার মারামারি ভাইরাল! (ভিডিও)

অনলাইন ডেস্ক

রাজনীতির বিরোধ গড়াল রিংয়ে, ২ নেতার মারামারি ভাইরাল! (ভিডিও)

সংগৃহীত ছবি

রাজনীতির মাঠেই প্রতিপক্ষ রাজনীতিবিদদের যত প্রতিযোগিতা চলে। তবে ভিন্ন চিত্র দেখা গেল ব্রাজিলে, সেখানে দুই নেতার রাজনৈতিক মতবিরোধ শেষ পর্যন্ত বক্সিং রিংয়ে গড়াল। বক্সিং রিংয়ে রীতিমতো বক্সারের সাজে হাজির হয়েছিলেন ব্রাজিলের বোরবা শহরের মেয়র সিমাও পিক্সোতে এবং সাবেক কাউন্সিলর অর্থাৎ বিরোধী দলনেতা আলভাস ডা সিলভা।

জানা গেছে, চলতি বছরের সেপ্টেম্বরে কাউন্সিলর সিলভা শহরে ওয়াটার পার্ক নিয়ে মেয়রের ব্যর্থতার প্রশ্ন তুলে লড়াইয়ের চ্যালেঞ্জ ছুঁড়ে দিয়েছিলেন। সেই চ্যালেঞ্জ গ্রহণ করেছিলেন মেয়র। সে অনুযায়ী গত রবিবার দুই নেতা মুখোমুখি হন। তাদের সেই তুমুল মারামারি দেখতে হাজির ছিলেন প্রচুর দর্শক এবং দুই নেতার সমর্থকরা, যা এরই মধ্যে ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়।

এদিন রিংয়ে দুই নেতা উঠতেই একটা উত্তপ্ত আবহের সৃষ্টি হয়। তারপরই শুরু হয় দুই নেতার ঘুষোঘুষি। একবার কাউন্সিলর, তো আর একবার মেয়রের পাল্লা ভারী হচ্ছিল। দু’জন পরস্পরকে লক্ষ্য করে সমানে লাথি, ঘুষি চালাচ্ছিলেন। কাউন্সিলর মেয়রকে কুপোকাত করলেও শেষমেশ জয়ী হন মেয়রই। দুই নেতার এই শো দেখার জন্য সাড়ে ৭ হাজার টাকা দিয়ে টিকিটও বিক্রি হয়েছে।

ব্রাজিলের বোরবা শহরের মেয়র সিমাও পিক্সোতে ফাইটের আগে বলেছিলেন, ‘আমি স্ট্রিট ফাইটার নই। আমি একজন মেয়র। যদি উনি (সাবেক কাউন্সিলর আলভাস ডা সিলভা) সত্যি লড়াই চান আমি রাজি। আমি সব সময়েই জিতেছি।’ 
যেই কথা সেই কাজ, তিনি রিংয়েও প্রতিপক্ষকে ঘায়েল করেন।

সূত্র : আনন্দবাজার পত্রিকা ও ডেইলি মেইল।

বিডি-প্রতিদিন/শফিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর