১৯ ডিসেম্বর, ২০২১ ১০:৫৫

প্রেমিকার জন্য দামি উপহার কিনতে ডাকাতি ৩ যুবকের (ভিডিও)

অনলাইন ডেস্ক

প্রেমিকার জন্য দামি উপহার কিনতে ডাকাতি ৩ যুবকের (ভিডিও)

প্রেমিকার জন্য দামি উপহার কিনতে ডাকাতি ৩ যুবকের। ছবি ভিডিও থেকে নেওয়া

প্রেমিকার মুখের হাসি দেখার জন্য উপহার দিয়ে থাকেন প্রেমিকরা। তবে এর জন্য প্রয়োজন টাকার। সেই টাকা জোগাড় করতে গিয়ে এক প্রেমিক যা করল, তা শুনে অবাক সকলেই। তাজ্জব পুলিশও। তিনি তার দুই বন্ধুকে সঙ্গে নিয়ে ডাকাতিই করে বসলেন। ঘটনা ভারতের দিল্লির সরোজিনী নগরের। 

গত মঙ্গলবার ওই এলাকার বাসিন্দা আদিত্য কুমার পুলিশের দ্বারস্থ হন। তার অভিযোগ, ওইদিন সাড়ে ৩টা নাগাদ তিন যুবক কলিংবেল বাজায়। দরজা খোলেন। কিছু বুঝে ওঠার আগেই ধাক্কা দিয়ে ভেতরে ঢুকে যান তারা। যুবকদের হাতে ছিল বন্দুক। তাই আচমকা বেশ ভয় পেয়ে যান তিনি। ওই তিন যুবক তাকে মারধর করতে শুরু করেন। মুহূর্তের মধ্যে তাকে বেঁধে ফেলেন তারা।

এরপর ঘর থেকে ল্যাপটপ, মোবাইল ফোন, জামাকাপড় ভর্তি একটি ব্যাগ, জ্যাকেট, জুতা, হাতঘড়ি এবং স্কুটার লুট করে চলে যান তিন যুবক। বেশ কিছুক্ষণ পর নিজের চেষ্টায় কোনোক্রমে বাঁধা হাত খোলেন। মোবাইল চুরি হওয়ায় কাউকেই ফোন করতে পারছিলেন না আদিত্য। বাধ্য হয়ে একটি প্রায় খারাপ হয়ে যাওয়া ল্যাপটপ থেকে ফেসবুকে লগইন করেন। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে আত্মীয়র সঙ্গে যোগাযোগ করেন। তারপরই পুলিশের দ্বারস্থ হন ওই ব্যক্তি।

অভিযোগ পাওয়ামাত্রই তদন্ত শুরু করে পুলিশ। শুক্রবার সরোজিনী নগর এলাকা থেকে চোরাই স্কুটারসহ এক যুবককে গ্রেফতার করা হয়। আর কে পুরমের বাসিন্দা শুভমকে জেরা করে নিজামুদ্দিনের বাসিন্দা আসিফ এবং জামিলা নগরের বাসিন্দা মহম্মদ সরিফুল মোল্লাকে গ্রেফতার করে পুলিশ। তাদের জেরা করেই পুলিশের কাছে পুরো ঘটনাটি জলের মতো পরিষ্কার হয়ে যায়। 

পুলিশ সূত্রে খবর, জেরায় শুভম তার অপরাধ স্বীকার করেন। তিনি জানায়, ইদানীং প্রেমিকার সঙ্গে ঝগড়াঝাটি হচ্ছিল। প্রেমিকার রাগ ভাঙাতে দামি উপহার দেওয়ার কথা ভেবেছিল। সে কারণেই ডাকাতির পরিকল্পনা করেন। তাতেই তাকে সাহায্য করেন বাকি দুইজন।’

পুলিশ সূত্রে খবর, ‘এই প্রথম নয়। এর আগে একাধিক মামলায় নাম জড়িয়েছে গ্রেফতার শুভম, মহম্মদ সরিফুল মোল্লা, আসিফের। পুলিশ গ্রেফতারদের কাছ থেকে দুটি স্কুটার, একটি ল্যাপটপ, চারটি চুরি যাওয়া মোবাইল, জামাকাপড় ভর্তি ব্যাগ এবং একটি হাতঘড়ি উদ্ধার করেছে।

সূত্র : সংবাদ প্রতিদিন, এনডিটিভি

বিডি প্রতিদিন/জুনাইদ আহমেদ


 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর