১৮ ফেব্রুয়ারি, ২০২২ ০৮:১৪

অপহরণ করেছেন মা-বাবা, ৩ বছর পর নিখোঁজ থাকা শিশু উদ্ধার!

অনলাইন ডেস্ক

অপহরণ করেছেন মা-বাবা, ৩ বছর পর নিখোঁজ থাকা শিশু উদ্ধার!

সংগৃহীত ছবি

২০১৯ সালে হারিয়ে গিয়েছিল ৬ বছরের পাইসলি শুলটিস। তিন বছর পর জীবিত অবস্থায় উদ্ধার হল সে। বাড়ি থেকে প্রায় ২৪০ কিমি দূরে এক গ্রাম থেকে উদ্ধার হল সে। ধরা পড়ল তার অপহরণকারীরাও। অপহরণকারী তার জন্মদাতা বাবা-মাই। 

পাইসলির দেখাশোনার দায়িত্ব হারিয়ে ফেলেছিল তার বাবা-মা কিম্বার্লি এবং কার্ক। পুলিশের সন্দেহ ছিল তাদের ওপরেই। কিন্তু বিস্তর তল্লাশি চালিয়েও কোনও কুলকিনারা করতে পারেনি তারা। বিস্ময়কর ভাবে তিন বছর পর খুঁজে পাওয়া গেল পাইসলিকে। ওই গ্রামের এক বাড়ির সিঁড়ির নীচে লুকোনো ঠান্ডা স্যাঁতস্যাঁতে একটি ঘরে বন্দি করে রাখা হয়েছিল তাকে। 

সেখানেই ধরা পড়েছে পাইসলির অপহরণকারী কিম্বার্লি কুপার শুলটিস। এতদিন সে কীভাবে ছোট পাইসলিকে লুকিয়ে রাখতে পারল তা ভেবেই হয়রান হচ্ছেন তদন্তকারীরা। তবে শিশুটিকে কোনও শারীরিক নির্যাতন করা হয়নি বলে জানিয়েছে পুলিশ। উদ্ধার হওয়ার পর পুলিশের কাছে কেএফসি এর খাবার খেতে চেয়েছিল সে।

পুলিশের প্রধান জোসেফ সিনাগ্রা বলছেন, আমরা বহু বার এই বাড়িতে এসেছি। কিন্তু কিছুই টের পাইনি। পাইসলির বাবা বার বার আমাদের বলেছে, মেয়ে কোথায় সে জানে না। কিন্তু এবার এক গোপন সূত্রে খবর পেয়ে নিউইয়র্ক থেকে ২৪০ কিমি দূরের স্পেন্সার গ্রামের বাড়িটিতে অভিযান চালায় পুলিশকর্মীরা। সিঁড়ির কাঠের পাটাতন খুলতেই চোখে পড়ে এক গোপন কুঠুরি। সেখানেই পাওয়া যায় পাইসলিকে। 

গ্রেফতার করা হয়েছে কিম্বার্লি এবং কার্ককে। যে বাড়িতে লুকিয়ে রাখা হয়েছিল তা পাইসলির দাদার। তাকেও গ্রেফতার করা হয়েছে।  
 
সূত্র- ইউএসএ টুডে।


বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর