৩০ এপ্রিল, ২০২৩ ০৯:৩৮

শখের সব গাড়ি বিক্রি করে দিচ্ছেন মারিও বালোতেল্লি

অনলাইন ডেস্ক

শখের সব গাড়ি বিক্রি করে দিচ্ছেন মারিও বালোতেল্লি

সংগৃহীত ছবি

মারিও বালোতেল্লি, ইংলিশ ক্লাব ম্যানচেস্টার সিটি ও লিভারপুলের সাবেক ফুটবলার। বিলাসবহুল গাড়ির প্রতি প্রবল ঝোঁক ছিল এই ইতালিয়ান ফুটবল তারকা। কিন্তু কিছুদিন ধরেই এই ঝোঁকে ভাটা পড়েছে তার। যেন এসবের প্রতি আগ্রহ হারিয়ে ফেলেছেন তিনি। তাই বিক্রি করে দিচ্ছেন নিজস্ব মালিকানায় থাকা সুপারকারগুলো। এ তালিকায় রয়েছে ফেরারি থেকে শুরু করে ল্যাম্বরগিনির মত বিশ্বখ্যাত সব ব্র্যান্ডের বিলাসবহুল গাড়ি।

আন্তর্জাতিক বিভিন্ন গণমাধ্যমের প্রতিবেদন থেকে এ তথ্য জানা গেছে। 

একসময় ফুটবলের মঞ্চে দাপিয়ে বেড়ানো বালোতেল্লি এখন খেলছেন সুইজারল্যান্ডের ক্লাব সিয়নে। নিজের ক্যারিয়ারের এই সময়টায় এসে শখের গাড়িগুলো বিক্রির সিদ্ধান্ত নিয়েছেন এই স্ট্রাইকার।

ইতালিয়ান পডকাস্ট ব্লিককে দেওয়া এক সাক্ষাৎকারে বালোতেল্লি বলেন, “আমার গ্যারেজে এখনও আরএসকিউ৮, ৫০০ আবার্থ ও জিটিআর নিসমো নিসান মডেলের গাড়ি রয়েছে। আবার্থ মডেলের গাড়িটিও বিক্রি করে দিচ্ছি আমি।”

৩২ বছর বয়সী বালোতেল্লি নিজের ফুটবল ক্যারিয়ারে মাঠ ও মাঠের বাইরে বেশ কয়েকবার বিতর্কে জড়িয়েছেন। রাস্তায় গাড়ি চালাতে গিয়ে সড়ক দুর্ঘটনার কবলেও পড়েছেন। যদিও এসব দুর্ঘটনার জন্য নিজে দায়ী নয় বলে বরাবরই আত্মপক্ষ সমর্থন করেছেন তিনি।

২০১২ সালে ম্যানচেস্টার সিটির খেলোয়াড় থাকাকালীন বালোতেল্লি বেন্টলি ব্র্যান্ডের গাড়ি চালাতে গিয়ে দুর্ঘটনায় পড়েন। এমনকি সেসময় তার সাথে থাকা নারী সহযাত্রীকে হাসপাতালেও ভর্তি করতে হয়। 

এছাড়াও অডি এ৮ গাড়ি নিয়ে যুক্তরাজ্যে দুর্ঘটনার কবলে পড়েন তিনি। আবার, নিজের সাবেক এজেন্ট মিনো রায়োলার গাড়ি নিয়ে ফ্রান্সে দুর্ঘটনার শিকার হন বালোতেল্লি।

এখানেই শেষ নয়। ২০২০ সালে বছরের প্রথম দিন ভোর ৬টার দিকে গাড়ি দুর্ঘটনার আহত হন বালোতেল্লি। তার ৫০০ আবার্থ গাড়িটি ইতালিতে একটি বেকারির দোকানে সজোরে আঘাত হানে।

তুরস্কের আদানা ডেমিরস্পোরে এক বছর খেলার পর গতবছর বালোতেল্লি সুইজারল্যান্ডের ক্লাব সিয়নে যোগ দেন। তবে চলতি মৌসুমে ১৬ ম্যাচ খেলে মাত্র ৬ গোল করেছেন একসময়ের সেরাদের তালিকায় থাকা এ ফুটবলার।

এমনকি দীর্ঘ পাঁচ মাস খরায় থাকার পর চলতি মাসে গোলের দেখা পেয়েছেন বালোতেল্লি। তার দল সিয়ন চলতি মৌসুমে সুইস সুপার লীগে পয়েন্ট টেবিলের তলানিতে রয়েছে। সূত্র: দ্য সান, ডেইলি মেইল

বিডি প্রতিদিন/কালাম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর