৪ জানুয়ারি, ২০২৪ ১১:৫৫

পাম্পে পেট্রোল নেই, ঘোড়ায় চড়ে ছুটলেন ডেলিভারি বয়!

অনলাইন ডেস্ক

পাম্পে পেট্রোল নেই, ঘোড়ায় চড়ে ছুটলেন ডেলিভারি বয়!

ভারতে ট্রাকচালকদের ধর্মঘটের জেরে হায়দরাবাদে দেখা দেয় জ্বালানি সংকট। এতে অনেক জায়গায় বন্ধ হয়ে পড়েছিল পেট্রোল পাম্প। এরই মাঝে জ্বালানির অভাবে ঘোড়ায় চড়েই রাস্তায় নেমে পড়েন খাবার সরবরাহকারী প্রতিষ্ঠান জোম্যাটোর এক ডেলিভারি কর্মী। এই ভিডিও ভাইরাল হয়ে গেছে সামাজিক যোগাযোগমাধ্যমে। 

ভিডিওতে দেখা গেছে, জোম্যাটোর লোগো আঁকা লাল জ্যাকেট পরা এক যুবক ঘোড়ার পিঠে চেপে রাস্তা দিয়ে যাচ্ছেন। তার পিঠে খাবার বহন করার জোম্যাটোর হটব্যাগ। এদিকে, উৎসুক পথচারীদের দিকে হাত নাড়তেও দেখা যায় ঘোড়ার পিঠে চেপে থাকা সেই যুবককে। 

এই ঘটনার ভিডিওটি সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্ট করেন এনডিটিভির সাংবাদিক উমা সুধীর। ভিডিওর ক্যাপশনে তিনি লেখেন, 'হায়দরাবাদে জ্বালানি তেলের ঘাটতি দেখা দেওয়ায় জোম্যাটো ডেলিভারি ঘোড়ার পিঠে চেপে গন্তব্যে যাচ্ছে। এই দৃশ্য ইম্পেরিয়াল হোটেলের বিপরীতে চঞ্চলগুড়ায়। হিট অ্যান্ড রান নিয়ে নতুন আইনের বিরোধিতায় ট্রাকচালকদের আন্দোলন চলছে। এর জেরে পেট্রোল পাম্পে লম্বা লাইন লাগছে। এরই ফল এই দৃশ্য।'

ভিডিওতে ঘোড়ার পিঠে চেপে থাকা যুবককে রাস্তার পাশের একজনের সঙ্গে কথা বলতে শোনা যায়। সেখানেই তাকে বলতে শোনা যায়, পেট্রোল পাম্পে তেল শেষ হয়ে গিয়েছিল। তাই তিনি ঘোড়ায় চেপে কাজে বেরিয়েছেন। 

 

বিডি প্রতিদিন/ ওয়াসিফ

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর