১০ জানুয়ারি, ২০২৪ ১৭:২৯

একাধিকবার ইউএফও দেখেছেন দাবি হলিউড অভিনেতার

অনলাইন ডেস্ক

একাধিকবার ইউএফও দেখেছেন দাবি হলিউড অভিনেতার

এলিয়েনের অস্তিত্ব সম্পর্কে কোন প্রমাণ নেই এখনও

হলিউড অভিনেতা এবং কমেডিয়ান ড্যান আইক্রয়েড সম্প্রতি জানিয়েছেন, তিনি অন্তত চারটি ভিন্ন অনুষ্ঠানে একটি অজানা উড়ন্ত বস্তু (ইউএফও) দেখেছেন। তিনি এটিকে একটি মেসি ডে (যুক্তরাষ্ট্রে থাংকস গিভেন ডে) প্যারেড বেলুনের সাথে তুলনা করেছেন। 

 ফক্স নিউজের সাথে একটি সাক্ষাৎকারে ইউএফওকে একটি বড়, ধূসর, বেলুনের মতো কাঠামো হিসাবে বর্ণনা করেছেন যা আলোহীন ছিল।

ইউএফও - মানে ‘আনআইডেন্টিফায়েড ফ্লাইং অবজেক্টস’ বা অজ্ঞাত উড়ন্ত বস্তু। প্রত্যক্ষদর্শীদের বর্ণনা অনুযায়ী, পৃথিবীর নানা দেশে নানা সময় আকাশে উড়তে দেখা গেছে এগুলোকে ।

বিচিত্র আকারের নভোযানের মত দেখতে এগুলো, অত্যন্ত দ্রুত গতিতে উড়ে হঠাৎ অদৃশ্য হয়ে যায়। বৈমানিক থেকে শুরু করে সাধারণ মানুষ পর্যন্ত বহু জন এই রহস্যময় উড়ন্ত যান দেখার কথা বলেছেন, কিন্তু অনেকেই তাদের বর্ণনা বিশ্বাস করেন না।

‘ঘোস্টবাস্টারস’ অভিনেতা দাবি করেছেন, তিনি কানাডায় তার বন্ধুদের সাথে একটি হোটেলে ‘অবিশ্বাস্য দৃশ্যটি’ দেখেছেন। এই অভিনেতা মন্ট্রিলের একটি হোটেলের ২৩ তলায় ছিলেন। তিনি বর্ণনা করেছেন, কীভাবে বস্তুটি তার থেকে প্রায় ৫০ ফুট দূরে ছিল।

ড্যান আইক্রয়েড বলেন, এটি একটি বড়, ধূসর বস্তু যা দেখতে একটি মেসি ডে প্যারেড বেলুনের মতো ছিল, কোন আলো ছিল না। তিনি বলেন, প্রায় নব্বই সেকেন্ড ধরে এটির দিকে তাকিয়ে থাকার পরে, বস্তুটি ভেসে সেন্ট লরেন্স নদীর উপর ছড়িয়ে পড়ে। সূত্র: এনডিটিভি

বিডিপ্রতিদিন/কবিরুল

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর