১৬ জানুয়ারি, ২০২৪ ১৭:৫২

টিভি রিমোট না পেয়ে চেঁচামেচি, বন্ধুকে গুলি করে হত্যা

অনলাইন ডেস্ক

টিভি রিমোট না পেয়ে চেঁচামেচি, বন্ধুকে গুলি করে হত্যা

টেলিভিশনের রিমোট না পেয়ে খুঁজতে থাকেন একবন্ধু। রিমোট না পেয়ে রুমমেট বন্ধুকে জিজ্ঞাসা করেন। কিন্তু ওই রুমমেট বন্ধু একাধিক বারও প্রশ্নের কোনো জবাব দেয়নি। এতে ক্ষুব্ধ হয়ে ছুরি হাতে নেন প্রথম বন্ধু। দ্বিতীয় বন্ধু তখন কম্বল মুড়িয়ে ঘুমাচ্ছিলেন। কম্বল সরিয়ে দেখতে পান বন্ধুর হাতে দুইটি ছুরি। তখন বন্দুক নিয়ে রিমোট খুঁজতে থাকা বন্ধুকে উপর্যপুরি গুলি করেন। এতে রিমোট খুঁজতে থাকা বন্ধু মৃত্যুুর কোলে ধলে পড়েন।

 যুক্তরাষ্ট্রে এই ঘটনা ঘটেছে। এনডিটিভির খবরে বলা হয়েছে, রুমমেটকে হত্যার অভিযোগে পুলিশ একজনকে গ্রেফতার করেছে।  প্রিন্স জর্জের কাউন্টি পুলিশ ডোমনিক স্কট নামে ২৭ বছর বয়সী রুমমেটকে হত্যার অভিযোগে রিচার্ড বেনাগ (৩৮) নামে এক ব্যক্তিকে গ্রেফতার করে। 

সামাজিক যোগাযোগ মাধ্যমের এক পোস্টে ঘটনার বিবরণে প্রিন্স জর্জের কাউন্টি পুলিশ জানায়, স্কট বারবার বেনাগকে জিজ্ঞাসা করেছিলেন টিভির রিমোটটি কোথায়, এই সময় বেনাগ মাথায় কম্বল দিয়ে তাকে উপেক্ষা করে যাচ্ছিল। গ্রেফতার বেনাগের দাবি, তিনি সোফায় ঘুমিয়ে পড়েছিলেন এবং কিচেনে স্কটের চেঁচামেচিতে  যখন কম্বল সরান তখন স্কটের হাতে দুটি ছুরি দেখতে পান। সেসময় তিনি সোফা থেকে লাফিয়ে উঠে, তার বন্দুক নিয়ে গুলি করতে শুরু করেন এবং তৃতীয় তলায় দৌড়ে উঠে পড়েন। তিনি আত্মরক্ষার্থে গুলি চালিয়েছেন বলে পুলিশের কাছে দাবি করেছেন।

তিনি আরও দাবি করেন তার ছোঁড়া কোনো গুলি স্কটের শরীরে লাগেনি এবং স্কটের শরীরে তিনি কোনো গুলির চিহ্ন দেখতে পাননি। যার কারণে তিনি আবার ঘুমাতে চলে যান।

পুলিশ বলছে, ঘটনার পাঁচ ঘণ্টা পর তাদেরকে জানানো হয়। ঘটনাস্থলে গিয়ে তারা স্কটের লাশ উদ্ধার করেন। স্কটের বেডরুমে তারা বেশকিছু গুলির চিহ্ন খুঁজে পান। সূত্র: এনডিটিভি

বিডিপ্রতিদিন/কবিরুল

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর