২২ জানুয়ারি, ২০২৪ ১৯:০১

পশ্চিমবঙ্গে স্ত্রীর হয়ে পরীক্ষা দিতে গেলেন স্বামী, তারপর যা ঘটলো

অনলাইন ডেস্ক

পশ্চিমবঙ্গে স্ত্রীর হয়ে পরীক্ষা দিতে গেলেন স্বামী, তারপর যা ঘটলো

অদ্ভুত সব কাণ্ড ঘটছে আমাদের চারপাশে। সেই কাণ্ড যেমন অবাক করে। তেমন কখনো হাসিরও খোরাক জোগায়। কিছুদিন আগেই ভারতের পাঞ্জাবে স্বাস্থ্যকর্মী নিয়োগের পরীক্ষায় প্রেমিকার হয়ে পরীক্ষা দিতে গিয়ে ধরা পড়েছিলেন এক প্রেমিক। এবার পশ্চিমবঙ্গে স্ত্রীর হয়ে পরীক্ষা দিতে গিয়ে ধরা পড়লেন স্বামী। 

পশ্চিমবঙ্গের গৌড়বঙ্গ বিশ্ববিদ্যালয়ে প্রবেশপত্র জাল করে পরীক্ষা দিতে যান স্বামী। তবে শেষ রক্ষা হয়নি, তাকে হাতেনাতে ধরে ফেলে কর্তৃপক্ষ। ঘটনাটি ঘটেছে গৌড়বঙ্গ বিশ্ববিদ্যালয়ের অন্তর্গত মালদহের চাঁচল কলেজে। 

জানা গেছে, প্রকৃত পরীক্ষার্থীর নাম পুষ্পা চৌধুরী। শুক্রবার বিশ্ববিদ্যালয়ের বিএ জেনারেলের পঞ্চম সেমিস্টারের বাংলা বিষয় পরীক্ষা ছিল। তবে ওই পরীক্ষার্থী অসুস্থ হয়ে পড়ায় পরীক্ষা দেওয়ার মতো অবস্থায় ছিলেন না। তাই বছর নষ্টের আশঙ্কায় স্ত্রীর হয়ে পরীক্ষা দিতে যান তার স্বামী সিদ্ধার্থ শঙ্কর দাস।

স্ত্রীর হয়ে পরীক্ষা দেওয়ার জন্য প্রবেশপত্রে পুষ্পার নাম ও ছবি পরিবর্তন করে নিজের নাম ও ছবি বসান সিদ্ধান্ত। কিন্তু অ্যাটেন্ডেন্স শিট দেখতেই সন্দেহ হয় কলেজ কর্তৃপক্ষের। অ্যাটেন্ডেন্স শিটে পুষ্পার নাম ছিল, কিন্তু প্রবেশপত্রে সিদ্ধার্থ শঙ্করের নাম দেখতেই সন্দেহ হয় কর্তৃপক্ষের। 

এরপর বিষয়টি নিয়ে সিদ্ধার্থকে জিজ্ঞাসাবাদ করতেই তিনি পুরো ঘটনার কথা স্বীকার করে নেন।

বিডি প্রতিদিন/নাজমুল

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর