৮ মার্চ, ২০২৪ ১৩:১৪

বিয়ের কয়েক ঘণ্টা আগে ছেলেকে ছুরিকাঘাতে হত্যা, বাবা গ্রেপ্তার

অনলাইন ডেস্ক

বিয়ের কয়েক ঘণ্টা আগে ছেলেকে ছুরিকাঘাতে হত্যা, বাবা গ্রেপ্তার

নিহত গৌরব সিংগাল

ঘটনাটি ভারতের রাজধানী দিল্লির। সেখানে ছেলের বিয়ের মাত্র কয়েক ঘণ্টা বাকি থাকতে তাকে নিজে হাতে ছুরিকাঘাতে হত্যা করলো তারই বাবা। এ ঘটনার পরদিন ছেলের বাবাকে গ্রেপ্তার করেছে পুলিশ। শুক্রবার দিল্লি পুলিশ জানিয়েছে, ২৯ বছর বয়সী গৌরব সিংগালকে তার বাবা রঙ্গলাল হত্যা করেছে।

ভারতীয় গণমাধ্যম এনডিটিভি পুলিশের বরাতে জানিয়েছে, গৌরব একটি জিমের মালিক। তার বাবা রঙ্গলাল রাগের বশবর্তী হয়ে এই হত্যাকাণ্ড ঘটিয়েছে, কারণ গৌরব প্রতিদিন তাকে অপমান করতেন। হত্যাকাণ্ডের সময় দিল্লির দেবলি এক্সটেনশনে তার বাড়িতে গৌরবের মুখে এবং বুকে অন্তত ১৫ বার ছুরিকাঘাত করা হয়। এতে ঘটনাস্থলেই তিনি মারা যান।

ডেপুটি কমিশনার অব পুলিশ (দক্ষিণ দিল্লি) অঙ্কিত চৌহান জানিয়েছেন, বৃহস্পতিবার ভোররাতে রাজু পার্কে গৌরব সিংগালকে রক্তাক্ত অবস্থায় পাওয়া যায়। তাকে উদ্ধার করে পার্শ্ববর্তী একটি হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে। ঘটনার পর গৌরবের বাবা গাঢাকা দেন। পরে বিভিন্ন স্থানে তল্লাশি চালিয়ে সন্ধ্যার মধ্যে তাকে গ্রেপ্তার করে পুলিশ।

ভারতীয় সংবাদমাধ্যম বলছে, অতিথিরা বিয়ের শোভাযাত্রা শুরু করার জন্য এলাকায় উচ্চস্বরে গান বাজিয়ে উৎসবে মেতে ছিলেন এবং বরের জন্য অপেক্ষা করছিলেন। তবে গৌরবকে অবশ্য সেই আনন্দ উদযাপনে দেখা যায়নি এবং তাকে কোথাও খুঁজেও পাওয়া যাচ্ছিল না। পরে অতিথিরা মরিয়া হয়ে অনুসন্ধান শুরু করলে একটি পার্কে গৌরবের মরদেহ পাওয়া যায় এবং এতে করে আনন্দের উপলক্ষটিকে শোক এবং বিষাদের আবহে রূপ নেয়।

বিডি-প্রতিদিন/শফিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর