৩ এপ্রিল, ২০২৪ ১২:১৯

তৃতীয় বিয়ের জন্য ৩৩ লাখ টাকা চুরি!

অনলাইন ডেস্ক

তৃতীয় বিয়ের জন্য ৩৩ লাখ টাকা চুরি!

অনেক অদ্ভুত কাণ্ডই ঘটে চারপাশে। কেউ আবার নানা ছলছুতোয় মহাঅপরাধকেও স্বাভাবিক করে তোলেন। তেমন কাণ্ডই ঘটিয়েছেন সাঈদ আহমেদ। তিনি নিজের কর্মস্থল থেকে ৩৩ লাখ টাকা নিয়ে পালিয়েছেন। আর সেই পালানোর কারণ শুনলে অনেকেই চমকে যাবেন নিশ্চয়ই।

৩৩ লাখ টাকা চুরি করে তৃতীয় বিয়ে করেছেন সাঈদ। পুলিশ সূত্র জানিয়েছে, ঢাকার ইসলামপুরে নাশওয়ান ফ্যাশন নামের একটি দোকানে কাজ করতেন তিনি। ২০২২ সালে প্রতিষ্ঠানটিতে চাকরি নিয়েছিলেন সাঈদ। তার বাড়ি গাইবান্ধায়। তার রয়েছে দুই স্ত্রী। প্রথম স্ত্রী বাইতুন্নেছা লতা, দ্বিতীয় স্ত্রী বিউটি আক্তার। 

গত শুক্রবার ও শনিবার দোকানে প্রায় ৩৩ লাখ টাকার বিক্রি হয়। ব্যাংক বন্ধ থাকার কারণে সেই টাকা দোকানের লকারেই ছিল। আর রবিবার সকালে সপ্তাহের প্রথম কর্মদিবসে সাঈদ তার এক সহকর্মীকে নিয়ে সে টাকা নির্ধারিত বেসরকারি ব্যাংকের একটি শাখায় জমা দিতে যান। কিছুদূর যাওয়ার পর সহকর্মীকে দোকানে পাঠিয়ে দেন সাঈদ। এরপর তিনি একাই ব্যাংকের ভেতরে প্রবেশ করেন। কিছু সময় ব্যাংকের শাখার ভেতরে ঘোরাঘুরি করে ব্যাগভর্তি ৩৩ লাখ টাকা নিয়ে পালিয়ে চলে যান গাজীপুরে প্রেমিকা রিতার কাছে। গাজীপুর থেকে প্রেমিকাকে নিয়ে যান নরসিংদী। সেখান থেকে বগুড়া। এরপর পঞ্চগড়ের বাংলাবান্দার তেঁতুলিয়া। সেখান থেকে প্রেমিকার বাড়ি ফরিদপুরের সদরপুরে। উদ্দেশ্য ছিল টাকা ও প্রেমিকাকে সঙ্গে নিয়ে ভারতে পালিয়ে যাওয়ার।

কিন্তু তা আর সম্ভব হয়নি। শেষ পর্যন্ত তাকে গ্রেফতার করে ঢাকা মহানগর পুলিশের গোয়েন্দা লালবাগ বিভাগের কোতোয়ালি জোনাল টিম। তার প্রেমিকা রিতার হাতেও পড়ে হাতকড়া। পরে  ট্রাঙ্ক ও মাটির গর্তে লুকিয়ে রাখা ৩১ লাখ ৮৭ হাজার ৫০০ টাকাও উদ্ধার করে গোয়েন্দারা। 

ডিবি লালবাগ বিভাগের উপ-পুলিশ কমিশনার (এডিশনাল ডিআইজি পদে পদোন্নতিপ্রাপ্ত) মশিউর রহমান গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেন। তিনি বলেন, প্রেমিকাকে বিয়ে করে আমোদ-ফুর্তি করে ঘুরে বেড়ানোর জন্যই সে টাকাগুলো চুরি করেছে। পুলিশ তাকে গ্রেপ্তার করতে পারে এই ভয়ে সে পঞ্চগড়ের বাংলাবান্ধা দিয়ে ভারতে পালিয়ে যাওয়ার চেষ্টা করেছিল। ব্যর্থ হয়ে যশোর দিয়ে যাওয়ার পথে ফরিদপুরে গ্রেপ্তার হয়। 

 

বিডি প্রতিদিন/নাজমুল

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর