৩ মে, ২০২৪ ১৮:২০

কিম জংকে আনন্দ দিতে বেছে নেওয়া হয় ২৫ সুন্দরীকে : ডেইলি মেইলের প্রতিবেদন

অনলাইন ডেস্ক

কিম জংকে আনন্দ দিতে বেছে নেওয়া হয় ২৫ সুন্দরীকে : ডেইলি মেইলের প্রতিবেদন

কিম জং উনকে পেয়ে উচ্ছ্বসিত নিরাপত্তাবাহিনীর নারী সদস্যরা

উত্তর কোরিয়ার নেতা কিম জং উনকে আনন্দ দিতে প্রতি বছর বেছে নেওয়া হয় ২৫ জন সুন্দরী নারীকে। কিমের প্লেজার স্কোয়াডে কাজ করেন তারা।

সম্প্রতি যুক্তরাজ্যভিত্তিক গণমাধ্যম দ্য ডেইলি মিরর এমন তথ্য ফাঁস করেছে। তারা জানায়, দেশটি থেকে পালিয়ে আসা এক নারী এসব তথ্য জানিয়েছে। তার নাম ইয়েওনমি পার্ক।

ইয়েওনমির ভাষ্য মতে, প্রতি বছর ২৫ জন কুমারী মেয়েকে কিমের জন্য বেছে নেওয়া হয়। তবে যেকোনো মেয়ে হলে চলবে না। তাদের অবশ্যই হতে সুন্দরী ও কুমারী এবং রাজনৈতিকভাবে কিমের প্রতি তাদের আনুগত্য থাকতে হবে।

এই নারী জানান, তাকে দুইবার কিমের প্লেজার স্কোয়াডের জন্য তুলে নিয়ে যাওয়া হয়েছিল। তবে তার পারিবারিক অবস্থানের জন্য নির্বাচিত করা হয়নি।

এই নারীর দাবি, শাসক কিমের লোকজন প্রতিটি স্কুলের ক্লাসরুমে গিয়ে হানা দেয়। এমনকি তারা বিদ্যালয়ের কমপাউন্ডেও খোঁজ চালায় যেন কোনো সুন্দরী মেয়ে তাদের নজর থেকে এড়িয়ে না যায়।

এখানেই শেষ নয়, এই নারী জানিয়েছেন আরও বেশ কিছু চাঞ্চল্যকর তথ্য। কুমারী মেয়েদের ধরে নিয়ে গিয়ে তাদের পরিবার সম্পর্কে যথেষ্ট খোঁজ খবর নেয়াওর পর তাদের ডাক্তারি পরীক্ষার মাধ্যমে কুমারিত্ব পরীক্ষা করা হয়। এর পরের ধাপে ছোট খুঁত আছে কিনা সেটা পরীক্ষা করা হয়।

কিমের এই প্লেজার স্কোয়াড তিনটি ভাগে বিভক্ত বলে জানিয়েছেন পার্ক। তিনি বলেন, প্রথম ভাগের কাজ মাসেজ দেওয়া, দ্বিতীয় দলের কাজ নৃত্য ও গান পরিবেশন করা ও তিন নম্বর দলের মেয়েদের এই শাসকের সাথে শারীরিকভাবে মিলিত হতে হয়।

এই নারী আরও জানান, প্লেজার স্কোয়াড ১৯৭০ সাল থেকে শুরু হয়। কিম উনের বাবা কিম জং ইল সর্বপ্রথম এই প্রথা চালু করেছিলেন। তিনি (কিমের বাবা) বিশ্বাস করতেন, বেশি বেশি শারীরিক মিলন তাকে অমরত্ব দান করবে। ৭০ বছর বয়সে তিনি ২০১১ সালে হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যান।

উত্তর কোরিয়ার অভ্যন্তরের জীবন সম্পর্কে খুব কমই তথ্য পাওয়া যায়। কথিত ‘প্লেজার স্কোয়াড’ সম্পর্কে আরও কম বিবরণ ফাঁস হয়েছে।

২০১০ সালে  একজন দলত্যাগী নারী একটি ম্যাগাজিনকে বলেছিলেন, তার বয়স যখন মাত্র ১৫ বছর তখন ইউনিফর্ম পরা দু’জন লোক তাকে কোনো সতর্কতা ছাড়াই স্কুলে তার শ্রেণিকক্ষ থেকে নিয়ে যায়।

মি-হায়াং নামে ওই নারী দাবি করেন, তারা তাকে জিজ্ঞাসা করেন তিনি আগে যৌন সম্পর্ক করেছেন কিনা। পরীক্ষায় উত্তীর্ণ হওয়ার পর তারা বলেছিলেন, কিম জং-ইলের সঙ্গে তার কিপ্পুমজো বা প্লেজার স্কোয়াডের অংশ হিসেবে এক দশক কাটাতে হবে। সূত্র : ডেইলি মেইল

বিডিপ্রতিদিন/কবিরুল

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর