২৭ মে, ২০২৪ ২২:০১

প্রমোদতরীতে হবে অনন্ত-রাধিকার দ্বিতীয় প্রাক-বিবাহ অনুষ্ঠান, গাইবেন শাকিরা

অনলাইন ডেস্ক

প্রমোদতরীতে হবে অনন্ত-রাধিকার দ্বিতীয় প্রাক-বিবাহ অনুষ্ঠান, গাইবেন শাকিরা

মুকেশ আম্বানির কনিষ্ঠ পুত্রের বিয়ে বলে কথা! বিয়ের তারিখ জুলাই মাসে। তবে প্রাক‌-বিবাহ অনুষ্ঠান শুরু হয়েছিল মার্চ মাস থেকে। এবার দ্বিতীয় প্রাক-বিবাহ অনুষ্ঠানের পালা। 

অনন্ত আম্বানি এবং তার বাগ‌দত্তা রাধিকা মার্চেন্টের প্রাক-বিবাহ অনুষ্ঠান এ বার ভারতে নয়, হবে বিদেশের মাটিতে। ইতালিকেই বেছে নিয়েছেন আম্বানিরা। রিহানার মতো আন্তর্জাতিক তারকা এসেছিলেন অনন্ত-রাধিকার প্রথম প্রাক-বিবাহ অনুষ্ঠানে। এবারও নাকি চমক থাকছে। তাদের দ্বিতীয় প্রাক্‌ বিবাহ অনুষ্ঠানে গাইবেন শাকিরা। এ ছাড়া রয়েছেন ডুয়া লিপা ও এআর রহমান। কয়েক ঘণ্টার জন্য গাইতে কত টাকা পারিশ্রমিক নিচ্ছেন শাকিরা?

২৮ থেকে ৩০ তারিখ, এই তিন দিন ধরে প্রাক-বিবাহ অনুষ্ঠান চলবে অনন্ত এবং রাধিকার। প্রায় ৬০০ জন অতিথিকে নিয়ে দক্ষিণ-ফ্রান্স থেকে পাড়ি দেবে বিলাসবহুল একটি জাহাজ। দীর্ঘ পথ অতিক্রম করে ইতালিতে ফিরবে। দক্ষিণ ফ্রান্সের যে ক্রুজে অনন্ত এবং রাধিকার প্রাক-বিবাহ অনুষ্ঠান আয়োজন করা হবে, তা আদতে একটি ভাসমান প্রাসাদ। যেকোনও বিলাসবহুল হোটেলকে টেক্কা দিতে পারে এই ক্রুজ। সেখানেই তিন দিনব্যাপী অনুষ্ঠানের একটি দিনে গাইবেন শাকিরা। তার জন্য তিনি নিচ্ছেন প্রায় ৭৫ কোটি টাকা। এমনিতে নাকি এই ধরনের অনুষ্ঠানে গাইতে ১০-১৫ কোটি নেন শাকিরা। তবে আম্বানিদের বিয়ে বলে কি দর খানিকটা বাড়ালেন সেই নিয়ে জল্পনা!


বিডি প্রতিদিন/নাজমুল

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর