১৯ জুন, ২০২৪ ১১:৪০

মেজাজ হারিয়ে বিমানকর্মীকেই কামড়ে দিলেন তরুণী

অনলাইন ডেস্ক

মেজাজ হারিয়ে বিমানকর্মীকেই কামড়ে দিলেন তরুণী

বোনের সঙ্গে দেখা করে বাড়ি ফিরবেন বলে বিমানের টিকেট কেটেছিলেন ভারতের এক তরুণী। সময় মতো তিনি বিমানে উঠেও পড়েন। তবে বিপত্তি বাধে বিমানে ওঠার পর। অন্য যাত্রীদের সঙ্গে ঝামেলা শুরু হয়ে যায়। রাগ নিয়ন্ত্রণে রাখতে না পেরে ঝগড়া থামাতে আসা বিমানকর্মীর কব্জিতে কামড় বসিয়ে দেন তরুণী।

ভারতের লখনউ বিমানবন্দরে ঘটনাটি ঘটে। সরোজিনীনগর থানায় ওই তরুণীর বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হয়েছে।

পুলিশ সূত্রে খবর, ওই তরুণী আদতে আগরার বাসিন্দা হলেও বর্তমানে মুম্বাইয়ে থাকেন। লখনউয়ে বোনের সঙ্গে দেখা করতে গিয়েছিলেন তিনি। মঙ্গলবার বিকেল ৫টা ২৫ মিনিটে মুম্বাই যাওয়ার বিমান ছিল তাঁর। বিমান ছাড়ার পর যাত্রীদের সঙ্গে ঝামেলায় জড়িয়ে পড়েন তিনি। পরিস্থিতি সামাল দিতে বিমানসেবিকারা তাকে শান্ত করার চেষ্টা করলেও তাতে হিতে বিপরীত হয়। বিমানের মধ্যে চিৎকার-চেঁচামেচি করতে শুরু করেন ওই তরুণী।

স্থানীয় পুলিশ জানিয়েছে, বিমান থেকে তরুণীকে নামানোর সিদ্ধান্ত নেন কর্মীরা। তাই মাঝপথ থেকে বিমান ঘুরিয়ে আবার লখনউ বিমানবন্দরে অবতরণ করে বিমানটি। অভিযোগ, বিমানবন্দরে নামার পর সেখানকার এক কর্মীর কব্জিতে কামড় বসিয়ে দেন তরুণী। সঙ্গে সঙ্গে পুলিশকে খবর দেওয়া হয়। সরোজিনীনগর থানায় ওই তরুণীর বিরুদ্ধে অভিযোগও দায়ের করা হয়েছে। পুলিশের দাবি, তরুণী মানসিকভাবে সম্পূর্ণ সুস্থ ছিলেন না। থানায় নিয়ে যাওয়ার পর তার বাড়ির লোককে খবর দেওয়া হলে কিছু ক্ষণ পর তরুণীকে তারা নিয়ে যান।


বিডি প্রতিদিন/নাজমুল

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর